রাজন মিত্র »

Dating App

২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় মদদদাতা হিসেবে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলার আবেদন খারিজ করা দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত শিকদার মামলার এ আবেদন খারিজ করে দেন। সকালে আদালতে মামলাটির আবেদন করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা করে আদেশ পরে দেবেন বলে জানান আদালত।

এ বি সিদ্দিকী বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় মদদদাতা হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আসামি করে মামলার আবেদন করি। মামলায় সাক্ষী করা হয়েছে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি শেখ সেলিম, শেখ হেলাল ও হাজি মো. মাহবুব আব্দুল্লাহকে। আদালত মামলাটি খারিজ করে দিয়েছে। এ ব্যাপারে আমি উচ্চ আদালতের দারস্থ হবো।

মামলায় অভিযোগ করা হয়, ২০০৪ সালের ২১শে আগস্ট আওয়ামী লীগের জনসভায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনাকারী ও হুকুমদাতা- বাদীর দৃষ্টিতে ঘটনার প্রধান আসামি হচ্ছেন বেগম খালেদা জিয়া। ফাঁসির দণ্ডপ্রাপ্ত মুফতি হান্নানের জবানবন্দিতে থলের বিড়াল বের হয়ে এসেছে।

খালেদা জিয়া পরিকল্পনা করেছিলেন। মেজর জিয়াউর রহমান যেভাবে আড়ালে থেকে বঙ্গবন্ধুকে হত্যা করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে ক্ষমতা চিরস্থায়ী করতে চেয়েছিলেন, তারপরও তিনি বঙ্গবন্ধু হত্যার আসামি হননি। বেগম খালেদা জিয়াও তার স্বামীকে ফলো করে আড়ালে থেকে জঙ্গিবাদী মুফতি হান্নানের দলবল দিয়ে শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের যারা জীবিত আছে এবং দলের শীর্ষ নেতাদের খুন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চেয়েছিলেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »