বার্তাবাংলা ডেস্ক »

IMG_4220
আহসান হাবীব,জাবিঃ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারন সম্পাদক রাজিব আহমেদ রাসেলকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ কয়েকটি সংগঠন। মানববন্ধন পরবর্তী সমাবেশে এ হুমকির তীব্র নিন্দা ও হুমকিদাতাদের গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অমর একুশে পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সংহতি প্রকাশ করে গাজীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, দর্শন সংসদ ও শহীদ সালাম বরকত হল পরিবার। এতে প্রায় ২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

মানববন্ধন পরবর্তী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দর্শন সংসদ-জাবি এর সভাপতি আশিকুর রহমান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান-জাবি এর সাধারন সম্পাদক ইমন রহমান, এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, আমরা এ হত্যার হুমকির তীব্র নিন্দা জানাই এবং এর সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতারের দাবি করছি।

এরপর জামায়াত-শিবিরের ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পরিবহন চত্বরে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ৬ মার্চ রাতে প্রান্তিক গেইটে হেফাজতে ইসলামের লংমার্চ ফেরত কর্মীদের বাধা দেয়ার অভিযোগ উঠেছে রাজিব আহমেদ রাসেলের বিরুদ্ধে। তারপর দিন থেকেই তার মোবাইল ফোনে বিভিন্ন ফোন কল ও এসএমএস এর মাধ্যমে হত্যার হুমকি দেয়া হচ্ছে বলে জানান তিনি। এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যার নম্বর ৪৩৮।

শেয়ার করুন »

মন্তব্য করুন »