জাবি ছাত্রলীগ নেতাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

IMG_4220
আহসান হাবীব,জাবিঃ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারন সম্পাদক রাজিব আহমেদ রাসেলকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ কয়েকটি সংগঠন। মানববন্ধন পরবর্তী সমাবেশে এ হুমকির তীব্র নিন্দা ও হুমকিদাতাদের গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অমর একুশে পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সংহতি প্রকাশ করে গাজীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, দর্শন সংসদ ও শহীদ সালাম বরকত হল পরিবার। এতে প্রায় ২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

মানববন্ধন পরবর্তী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দর্শন সংসদ-জাবি এর সভাপতি আশিকুর রহমান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান-জাবি এর সাধারন সম্পাদক ইমন রহমান, এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, আমরা এ হত্যার হুমকির তীব্র নিন্দা জানাই এবং এর সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতারের দাবি করছি।

এরপর জামায়াত-শিবিরের ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পরিবহন চত্বরে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ৬ মার্চ রাতে প্রান্তিক গেইটে হেফাজতে ইসলামের লংমার্চ ফেরত কর্মীদের বাধা দেয়ার অভিযোগ উঠেছে রাজিব আহমেদ রাসেলের বিরুদ্ধে। তারপর দিন থেকেই তার মোবাইল ফোনে বিভিন্ন ফোন কল ও এসএমএস এর মাধ্যমে হত্যার হুমকি দেয়া হচ্ছে বলে জানান তিনি। এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন যার নম্বর ৪৩৮।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »