বার্তাবাংলা ডেস্ক »

মৌসুমের শুরু থেকেই ইংলিশ প্রিমিয়ার লিগে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছে লিভারপুল। সমান তালে লড়েও তাদের সঙ্গে পেরে উঠছে না অন্য ক্লাবগুলো। পয়েন্ট টেবিলের দুই নম্বরে ম্যানচেস্টার সিটি তাই নিজেদের জয়ের পাশাপাশি প্রার্থনা করে লিভারপুলের পয়েন্ট খোয়ানোর।

সোমবার রাতে ম্যান সিটি মুখে হাসি ফোটানোর কাজ করেছে তুলনামূলক দুর্বল দল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। লিভারপুলের সঙ্গে ১-১ গোলে ড্র করে ম্যান সিটিকে স্বস্তির হাসি এনে দিয়েছে ওয়েস্ট হ্যাম। যে কারণে দুই দলের পয়েন্ট ব্যবধান পাঁচ থেকে নেমে এসেছে দুইয়ে।

ওয়েস্ট হ্যামের মাঠে খেলতে গিয়ে শুরুটা ভালোই করেছিল লিভারপুল। প্রথম গোল পেতে ২২ মিনিট অপেক্ষা করতে হয় তাদের। লাইনসম্যানের ভুলে বিতর্কিত গোলে এগিয়ে যায় লিভারপুল। জেমস মিলনারের ক্রস পেয়ে বল জালে ঢোকান সাদিও মানে।

অবৈধ গোল হজম করে যেন তেঁতে ওঠে ওয়েস্ট হ্যাম। গোল শোধ করে ম্যাচে সমতা ফেরাতে তারা সময় নেয় মাত্র ৬ মিনিট। মিডফিল্ডার ফেলিপে অ্যান্ডারসনের বুদ্ধিদীপ্ত পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান মিডফিল্ডার মিকাইল অ্যান্টনিও।

ম্যাচের বাকি সময়ে আর গোল করতে পারেনি কোনো দল। ২৫ ম্যাচ শেষে ১৯ জয় এবং ৫ ড্র নিয়ে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ম্যানচেস্টার সিটি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »