বার্তাবাংলা ডেস্ক »

ইট ক্লাবে পরিচয়ের পর হোটেলে নিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মার্কিন র‍্যাপ গায়ক ক্রিস ব্রাউনের বিরুদ্ধে। এই অভিযোগে গ্রেপ্তারের পর তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে ফ্রান্স পুলিশ। ভুক্তভোগী তরুণীর দাবি, গত সপ্তাহে প্যারিসের ম্যান্দারিন ওরিয়েন্টাল হোটেলের কক্ষে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেছেন ক্রিস। আর এ সময় ক্রিসকে সহযোগিতা করেন তাঁর দেহরক্ষী ও এক বন্ধু। সূত্র জানিয়েছে, ধর্ষণ ছাড়াও মাদক সেবন প্রসঙ্গে ক্রিস ব্রাউনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ফরাসি এক ম্যাগাজিনের সূত্রমতে, ২৪ বছরের ওই যুবতীর সঙ্গে ক্রিসের পরিচয় হয় চ্যাম্পস-এলিসেস নামের একটি নাইটক্লাবে। পরে হোটেলকক্ষে যান তাঁরা। সেখানেই নাকি তাঁকে ধর্ষণ করেন ক্রিস। তবে অন্য এক সূত্র জানিয়েছে, ক্রিসের বিরুদ্ধে এসব অভিযোগ নতুন নয়, কিন্তু ঘটনার দিন তিনি প্যারিসের একটি ছেলেদের ফ্যাশন শোতে গিয়েছিলেন। সেখানেই ওই যুবতীর সঙ্গে আলাপ হয় তাঁর। আর ধর্ষণের ঘটনাটিও ঘটে সেখানে।

এর আগে ২০১৬ সালে একবার আগ্নেয়াস্ত্রসহ লস অ্যাঞ্জেলেস পুলিশের কাছে ধরা পরেছিলেন ক্রিস। ওই সময় এক নারীকে অস্ত্র দেখিয়ে হুমকি দিয়েছিলেন তিনি। ২০১৪ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে এক ভক্তকে পেটানো এবং লাস ভেগাসে আরেক নারীর সঙ্গে সহিংস আচরণের অভিযোগ পাওয়া যায় তাঁর বিরুদ্ধে। ২০০৯ সালে সহশিল্পী রিহান্নাকে বেদম পিটিয়েছিলেন ক্রিস। তখন রিহান্নার সঙ্গে তাঁর প্রেম চলছিল। প্রেমিকের মার খেয়ে অসুস্থ রিহান্না ওই বছর গ্র্যামি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

অল্প বয়সে রেকর্ড কোম্পানি স্কাউটসের মাধ্যমে পরিচিতি পেয়ে যান মার্কিন র‍্যাপার ক্রিস ব্রাউন। তখন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে বাবার গ্যাস স্টেশনে কাজ করতেন তিনি। পরে চমৎকার কণ্ঠের জন্য নন্দিত হন। কিন্তু বারবার সংবাদের শিরোনাম হয়েছেন অনৈতিক নানা কাজের কারণে। এনডিটিভি

শেয়ার করুন »

মন্তব্য করুন »