বার্তাবাংলা ডেস্ক »

নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়নি। তাই এখনও অস্ট্রেলিয়া দলে ফেরা হয়নি ডেভিড ওয়ার্নারের। তবে তার আসল লক্ষ্যটা অবশ্যই ৩০ মে থেকে শুরু বিশ্বকাপ। তাই বিপিএল থেকে দেশে ফিরেই আর দেরি করতে চাইছেন না অস্ট্রেলিয়ান এই ওপেনার।

কনুইয়ের চোটে বিপিএলের মাঝপথে দেশে ফিরে গেছেন এবার সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতানো ওয়ার্নার। মঙ্গলবার তার চিকিৎসকের কাছে চোট দেখানোর কথা। আশা করা হচ্ছে, ওইদিনই অস্ত্রোপচারের টেবিলে নিয়ে যাওয়া হবে বাঁহাতি এই ওপেনারকে। যত তাড়াতাড়ি সেটা করা যায়, ততই তো মঙ্গল!

ওয়ার্নার আর স্টিভেন স্মিথ-বল টেম্পারিং কান্ডে নিষেধাজ্ঞায় পড়া অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক আর সহঅধিনায়ক দুজনই এবার প্রথমবারের মতো খেলতে এসেছিলেন বিপিএলে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে স্মিথ মাত্র দুই ম্যাচ খেলে চোট নিয়ে দেশে ফেরেন। ওয়ার্নার অবশ্য সিলেটের হয়ে খেলেছেন সাতটি ম্যাচ। এর মধ্যে তিনটিতেই ফিফটি পেয়েছেন তিনি।

এই দুইজনের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২৯ মার্চ। আশা করা হচ্ছিল, সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই মাঠে ফিরবেন তারা। তবে চোটের কারণে সেই ফেরা হয়তো আরও পিছিয়ে যাবে। তবে বিশ্বকাপের আগেই তারা ফিরতে পারবেন, সেই আশা এখনও ভক্ত সমর্থকদের।

 

শেয়ার করুন »

মন্তব্য করুন »