বার্তাবাংলা ডেস্ক »

Dating App

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা কাজী হায়াত গত ২২ ডিসেম্বর থেকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি আছেন। ঘাড়ের রক্তনালীর চিকিৎসা করাতে নিউইয়র্কে পাড়ি জমান তিনি।। সম্প্রতি তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। কাজী হায়াতের সঙ্গে আছেন তার স্ত্রী ও তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

প্রায় এক মাস ধরে সপরিবারে যুক্তরাষ্ট্রে আছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। নিউইয়র্কের হাসপাতালেও দেখতে গিয়েছিলেন মিশা। আজ শনিবার কাজী হায়াৎ যে বাসায় আছেন সেই বাসায় গিয়েছিলেন মিসা সওদাগর। সেখানেই ক্যামেরা বন্দি হয়েছে তারা। ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন মিশা। এই ছবিতে কাজী হায়াত ও কাজী মারুফের মাঝে দেখা যাচ্ছে মিশা সওদাগরকে।

কাজী হায়াৎ ও কাজী মারুফের সঙ্গে মিশা সওদাগর ছবির ক্যাপশনে মিশা লেখেন, ‘কাজী হায়াৎ ভাই ভালো আছেন। আজ তার বাসায় গিয়ে সাক্ষাৎ করলাম। আপনারা সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’

কয়েক সপ্তাহ আগে কাজী হায়াৎ’র মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট হওয়া এক ভিডিওবার্তায় কাজী হায়াৎ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চান।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »