বার্তাবাংলা ডেস্ক »

টানা দুই ম্যাচে হার। লিভারপুলের স্বপ্নযাত্রা কি তবে থেমেই গেলো! ভক্ত-সমর্থকদের মনে এমন শঙ্কা দানা বেধে উঠেছিল। কিন্তু যে দলে মোহামেদ সালাহর মত ফুটবলার রয়েছে, তারা হয়তো খানিক সমস্যায় পড়তে পারে, কিন্তু সেই সমস্যা কাটিয়ে উঠতে সময় লাগে না।

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির কাছে ২-১ গোলে হারের পর এফএ কাপে উলভারহ্যাম্পটনের কাছেও হার ২-১ গোলের ব্যবধানে। অবশেষে সেই প্রিমিয়ার লিগেই অ্যাওয়ে ম্যাচে গিয়ে ব্রাইটন অ্যান্ড হোব আলবিওনের বিপক্ষে জয় নিয়ে ফিরে এলো অল রেডরা। ব্যবধান ১-০ গোলের। সৌজন্যে, মোহামেদ সালাহর নেয়া পেনাল্টি।

এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের টেবিলে শীর্ষস্থানে নিরঙ্কুশ অবস্থান তৈরি করে নিলো ইউর্গেন ক্লুপের শিষ্যরা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির সঙ্গে ব্যবধান বাড়িয়ে নিলো ৭ পয়েন্টের।

২২ ম্যাচে লিভারপুলের পয়েন্ট এখন ৫৭ এবং দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির পয়েন্ট ৫০। যদিও ম্যানসিটি ১ ম্যাচ কম খেলেছে। ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে টটেনহ্যাম। যারা আজ মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের।

ব্রাইটনের মাঠে গিয়ে খেলতে নেমে ম্যাচের প্রথমার্ধ খুব ম্যাড়ম্যাড়ে উপহার দিয়েছিল লিভারপুল ফুটবলাররা। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহামেদ সালাহর ট্রেডমার্ক শটে পেনাল্টি থেকে গোল আদায় করে নেয় অল রেডরা। খেলার ৫০ মিনিটে সালাহকেই বক্সের মধ্যে ফাউল করেন প্যাসকল গ্রস। যে কারণে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »