বার্তাবাংলা ডেস্ক »

Dating App

পরিচয় বড় হয়েছে, নামের সাথে যোগ হয়েছে নতুন উপাধি। তাকে এখন ডাকা হবে মাশরাফি বিন মর্তুজা ‘এমপি’ হিসেবে। কিন্তু তাতে কি? যে ক্রিকেট মাঠে কাটিয়ে দিয়েছেন জীবনের অর্ধেকের বেশি সময়, যে সবুজ ঘাসের সাথে সখ্যতাটা প্রায় দুই দশকের- সেই ক্রিকেট মাঠ থেকে বেশিদিন কি আর দূরে থাকতে পারেন তিনি?

না পারেননি মাশরাফি। তাই তো রোববার প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার মাত্র তিনদিনের মাথায় অর্থ্যাৎ বুধবারই নেমে পড়ছেন মাঠে, ক্রিকেটের লড়াইয়ে। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসরের জন্য নিজেকে প্রস্তুত করার মিশনে।

সফল নির্বাচনী সফর শেষ করে মঙ্গলবার (১ জানুয়ারি) বিকেলের দিকে নড়াইল থেকে ঢাকায় ফেরার পথে মাশরাফি তার ঘনিষ্ঠজনদের জানিয়েছেন বিপিএলে তার দল রংপুর রাইডার্সের প্রথম দিনের অনুশীলনেই থাকার ইচ্ছে তার। সেখানে নিজের ফিটনেস ও স্কিল নিয়ে কাজ করার পাশাপাশি দলের দেশী-বিদেশী খেলোয়াড়দের সাথে সুসম্পর্ক স্থাপনের কাজটিও সেরে ফেলতে চান আগেভাগেই।

তখনো নিশ্চিত ছিলো না ২ জানুয়ারি (বুধবার) আসলেই অনুশীলনের মাঠে নামবেন কি-না মাশরাফি। জানতে যোগাযোগ করা হলো খোদ মাশরাফির সঙ্গেই। উত্তরও মিললো তার জবানিতেই।

বুধবার বেলা বারোটার দিকে সাথে মুঠোফোন আলাপে মাশরাফি নিশ্চিত করেছেন আজ থেকে শুরু হওয়া রংপুরের অনুশীলনে দলের অন্যান্য খেলোয়াড়দের সাথে থাকবেন তিনিও। তো কখন মাঠে আসবেন মাশরাফি? উত্তর দিলেন দুপুর দেড়টা থেকে দুইটার মধ্যে চলে আসবেন মাঠে। গা গরমের অনুশীলনের পাশাপাশি দলের খেলোয়াড়দের সাথে মেলবন্ধন বাড়ানোর কাজটা এদিনই করে ফেলবেন তিনি।

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম দুই দিনই মাঠে নামতে হবে মাশরাফির রংপুরকে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম ভাইকিংসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। পরদিনই আবার খুলনা টাইটান্সের বিপক্ষে নামতে হবে মাশরাফি-গেইলদের।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »