বার্তাবাংলা ডেস্ক »

image_444_61913বিনোদন রিপোর্ট : নতুন বছরে নতুন জীবনে পা রাখতে চলছেন তারকাজুটি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনার। উভয় পরিবারের সম্মতিক্রমে পহেলা বৈশাখে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন বলে জানা গেছে। তবে এ বিষয়ে ইন্তেখাব দিনারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইলফোন বন্ধ পাওয়া গেছে।
বিজরী তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১৪ এপ্রিল প্রাথমিকভাবে বিয়ের তারিখ ধার্য করা হয়েছে। এ নিয়ে দুই পরিবারের সঙ্গে এখনো আলোচনা চলছে। আজ কিংবা কালকের মধ্যেই তারিখের বিষয়টি চূড়ান্ত করা হবে।
তিনি জানান, দিনারের সঙ্গে তার অনেক দিনের জানাশোনা। বেশকিছু নাটকেও একসঙ্গে অভিনয় করেছেন। পাত্র হিসেবে দিনার তার কাছে মানানসই। দিনারকে বিয়ে করে তিনি সুখী হবেন বলে মনে করেন।
দ্বিতীয় বিয়েতে তার একমাত্র মেয়ে উর্বানার সম্মতি রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের বিয়ের খবরে উর্বানা খুশি। সে সম্মতি না দিলে কখনোই বিয়েতে রাজি হতাম না।’
উর্বানাকে দিনারের মেনে নেয়ার বিষয়ে বিজরী বলেন, দিনার তাকে নিজের সন্তানের মতোই দেখে। ইতোমধ্যেই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে।
অনাড়ম্বর আয়োজনে বিয়ের ইঙ্গিত দিয়ে বিজরী বলেন, ‘জাঁকজমক অনুষ্ঠান আয়োজনের কোনো পরিকল্পনা নেই। দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে একেবারেই ঘরোয়াভাবে বিয়ের অনুষ্ঠানটি আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »