বার্তাবাংলা ডেস্ক »

Dating App

টেনিস কোর্টে নিজেদের বিভাগের দুজনই জীবন্ত কিংবদন্তি। দুজনই জিতেছেন ইতিহাসের সবচেয়ে বেশি গ্র্যান্ডস্লাম। কিন্তু এতোদিন ধরে কখনো একে অপরের মুখোমুখি হননি রজার ফেদেরার ও সেরেনা উইলিয়ামস।

অবশেষে মঙ্গলবার রাতে অস্ট্রেলিয়ার পার্থে হপম্যান কাপের দ্বৈত মিশ্র বিভাগে সেরেনার মুখোমুখি হন ফেদেরার। প্রথম দেখাতেই সেরেনার যুক্তরাষ্ট্রকে সরাসরি সেটে হারিয়ে দিয়েছে ফেদেরার সুইজারল্যান্ড।

রজার ফেদেরার-বেলিন্দা বেনচিচ জুটি সেরেনা উইলিয়ামস-ফ্রান্সেস টিয়াফো জুটিকে ৪-২, ৪-৩ (৪-৩) গেমে হারিয়ে রাউন্ড রবিনে এগিয়ে গিয়েছে আরও এক ধাপ। নিজেদের শেষ রাউন্ড রবিন ম্যাচে গ্রিসের মুখোমুখি হবে ফেদেরারের সুইজারল্যান্ড। অন্যদিকে সেরেনার যুক্তরাষ্ট্র খেলবে গ্রেট ব্রিটেনের বিপক্ষে।

ক্যারিয়ারের একদম শেষ দিকে এসে দুই কিংবদন্তির কোর্টে দেখা হওয়াটা লড়াইয়ের চেয়েও বেশি ছিলো উৎসবমুখর। ম্যাচ শেষে তাই হেরেও হাসির ঝিলিক সেরেনার মুখে।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘এটা দারুণ অভিজ্ঞতা। আমার খারাপ লাগছে যে ম্যাচটা শেষ হয়ে গেল। ক্যারিয়ারের শেষ দিকে এসে এমন ম্যাচ খেলা সত্যিই আনন্দদায়ক। ফেদেরার অসাধারণ মানুষ। সর্বকালের সেরা খেলোয়াড়। তার সেরা হওয়ার পেছনে অন্যতম একটি কারণ তার মরণঘাতী সার্ভগুলো। এতোদিন শুধু দেখেছি, আজ টেরও পেয়েছি যে সার্ভগুলো কতটা বিধ্বংসী। পরে কখনো হয়তো তার কাছ থেকে এ ব্যাপারে পরামর্শ নেবো।’

নিজের প্রতিক্রিয়ায় ফেদেরার বলেন, ‘এটা দারুণ মজার ছিল। সেরেনার বিপক্ষে খেলা খুব উপভোগ করেছি। এটা আমার জন্য সম্মানেরও ছিলো। আমি শুরুর দিকে বেশ নার্ভাস ছিলাম কারণ তার সার্ভের ব্যাপারে অনেকেই অনেক প্রশংসা করে। আজ বুঝতে পারলাম কেউ একটুও বাড়িয়ে বলে না। সে একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়।’

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »