বার্তাবাংলা ডেস্ক »

Dating App

শরীয়তপুর সদর উপজেলার সুবচনি বাজারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছেন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার রুদ্রকর ইউনিয়নের সুবচনি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্বাচনের দিনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় সুবচনী বাজারে সংঘর্ষে লিপ্ত হয় স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপ। এ সময় রামদা, টেঁটা, সরকিসহ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া চলে প্রায় এক ঘণ্টা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়ে প্রথমে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে ১৮ রাউন্ড শটগানের ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালি বলেন, রুদ্রকর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শহীদুল সিকদার, মফিজ সিকদার ও ৫নং ওয়ার্ডের বিল্লাল গাজির সঙ্গে টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ হয়। তারা সবাই আওয়ামী লীগ কর্মী।

শরীয়তপুর পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, স্থানীয় দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শটগানের ফাঁকা গুলি চালায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »