বার্তাবাংলা ডেস্ক »

Dating App

এবারের আইপিএলে নিলামে সবচেয়ে বড় আলোচনাটা বোধ হয় হয়েছে বরুণ চক্রবর্তীকে নিয়েই। আন্তর্জাতিক আঙিনা তো দূরে থাক, ঘরোয়া লিগেও অতটা পরিচিতি নেই তামিলনাড়ুর এই ক্রিকেটারের।

অথচ এমন এক অনামি ক্রিকেটারকে নিয়ে টানাটানি পড়ে গিয়েছিল আইপিএলের নিলামে। নিলামে বরুণকে পেতে উৎসাহী ছিল চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালসের মতো দল। তাদের টেক্কা দিয়ে শেষ দান মেরে দেয় কিংস ইলেভেন পাঞ্জাব। কত টাকায় জানেন? ৮ কোটি ৪০ লাখ রুপিতে।

চোখ কপালে উঠার মতই খবর ছিল এটা। বরুণের মতো অখ্যাত একজন ক্রিকেটারকে নিয়ে কেন এত টানাটানি হলো, কেনই বা এত টাকা খরচ করে তাকে কিনে নিল কিংস ইলেভেন পাঞ্জাব? কারণটা পরিষ্কার করলেন দলের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

প্রীতি জানালেন, রহস্য স্পিনার বরুণকে নিয়ে তাদের দীর্ঘমেয়াদি পরিকল্পনাই রয়েছে, ‘একজন ব্যাক আপ স্পিনার শুধু নয়, বরুণ পুরোপুরি লাইমলাইটে না আসা এক রহস্যময় স্পিনার। ও দলের গুরুত্বপূর্ণ সদস্য হতে চলেছে। কিংস ইলেভেন পাঞ্জাব সবসময় খ্যাতির বাইরে থাকা প্রতিভাদের সুযোগ দিয়েছে। বরুণও আমাদের দীর্ঘমেয়াদি পরিকল্পনার অংশ হতে চলেছে।’

তামিলনাড়ুর এই ক্রিকেটার চলতি মৌসুমে দুরন্ত ফর্মে রয়েছেন। চেন্নাই লিগে চতুর্থ ডিভিশনের জুবিলি ক্রিকেট ক্লাবের হয়ে দুর্ধর্ষ পারফরম্যান্স করেছেন তিনি। ওয়ানডে টুর্নামেন্টে ৮.২৬ গড়ে ৩১টি উইকেট নিয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতেই পৃথ্বী ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে জুবিলি ক্লাবকে জিতিয়েছিলেন তিনি।

২৮ বছর বয়সী বরুণ আইপিএলে প্রথমবার সুযোগ পেলেও টুর্নামেন্টের কাছাকাছি থাকার অভিজ্ঞতা রয়েছে তার আগে থেকেই। চেন্নাই সুপার কিংসের নেট বোলার হিসেবে বোলিং করতেন। ২০১৮ সালে চেন্নাইতে চারদিন ছিলেন। এরপর নেট বোলার হিসেবে ডাক পেয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনেও। এবার শুধু মূল আসরে জ্বলে উঠার অপেক্ষা।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »