বার্তাবাংলা ডেস্ক »

Dating App

সাতক্ষীরার চারটি আসনে ৫৯৭টি কেন্দ্রের মধ্যে ৪৯০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন। তবে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠানে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা যায়, সাতক্ষীরা- ১ আসনে ১১৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। এ আসনে মোট কেন্দ্র ১৬৮টি। তালা উপজেলার ৯৩টির মধ্যে ৩৩টি ও কলারোয়া উপজেলার ৭৫টির মধ্যে ৬৯টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সাতক্ষীরা-৩ আসনের ১৫৩টি কেন্দ্রের মধ্যে ১২৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। আশাশুনি উপজেলার ৮৫টির মধ্যে ৬৫টি, দেবহাটা উপজেলার ৪০টির মধ্যে ৩৭টি ও কালিগঞ্জ (আংশিক) উপজেলার ২৮টির মধ্যে ২৪টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

এছাড়া সাতক্ষীরা-৪ আসনের ১৩৯টি কেন্দ্রের মধ্যে ১২০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। শ্যামনগর উপজেলার ৮৯টির মধ্যে ৭৪টি ও কালিগঞ্জ (আংশিক) উপজেলার ৫০টির মধ্যে ৪৬টি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা আলী আজম খান বলেন, নির্বাচন শান্তিপূর্ণ করতে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, র্যাব ও আনসারের সমন্বয়ে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রত্যেক কেন্দ্রে পুলিশের দুই জন সদস্য ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে।

এছাড়া উপজেলা সদরে ২০ জন পুলিশ সদস্যের সমন্বয়ে স্ট্রাইকিং ফোর্সের একটি টিম ও প্রতি তিন ইউনিয়নের সমন্বয়ে পুলিশের পৃথক ভ্রাম্যমাণ টিম শৃঙ্খলা রক্ষায় কাজ করবে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »