বার্তাবাংলা ডেস্ক »

Dating App

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংটা একদমই ভালো হয়নি। তবে প্রথম ইনিংসে বড় ব্যবধানে এগিয়ে থাকার সুবাদে মেলবোর্ন টেস্টের চতুর্থ দিনে এসেই জয়ের সুবাস পাচ্ছে ভারত।

অস্ট্রেলিয়ার সামনে ৩৯৯ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বিরাট কোহলির দল। চা-বিরতিতে যাওয়ার আগে অজিদের সংগ্রহ ৫ উইকেটে ১৩৮ রান। জিততে হলে আরও ২৬১ রান করতে হবে স্বাগতিকদের। ট্রাভিস হেড ২৯ আর টিম পেইন ১ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

ভারতীয় বোলিংয়ের সামনে অস্ট্রেলিয়ার কোনো ব্যাটসম্যানই তেমন প্রতিরোধ গড়তে পারেননি। দলীয় ৬ রানেই জাসপ্রিত বুমরাহর বলে এলবিডব্লিউ হন অ্যারন ফিঞ্চ (৩)। ৩৩ রানের মাথায় আরেক ওপেনার মার্কাস হ্যারিসকে (১৩) হারিয়ে বসে অজিরা। তার উইকেটটি নেন রবীন্দ্র জাদেজা।

এরপর অস্ট্রেলিয়া ছোট ছোট কয়েকটি জুটি গড়েছে, তবে উইকেটও হারিয়েছে নিয়মিত বিরতিতে। তৃতীয় উইকেটে শন মার্শের সঙ্গে ৩০ রানের জুটি গড়ে মোহাম্মদ শামির বলে এলবিডব্লিউ হন উসমান খাজা (৩৩)।

চতুর্থ উইকেটে ট্রাভিস হেডের সঙ্গে ৫১ রানের জুটি গড়েছিলেন শন মার্শ। ৪৪ রান করা এই ব্যাটসম্যানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন বুমরাহ। ভাই মিচেল মার্শও ১০ রানের বেশি এগোতে পারেননি। জাদেজাকে তুলে মারতে গিয়ে শর্ট কাভারে কোহলির ক্যাচ হন এই অলরাউন্ডার।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »