বার্তাবাংলা ডেস্ক »

Dating App

বিরাট কোহলি আর চেতেশ্বর পূজারা-টেস্টে ভারতীয় ব্যাটিংয়ের দুই মেরুদণ্ড। দলের ক্রান্তিকালে বারবারই ত্রাতার ভূমিকায় দেখা যায় এই দুজনকে। আস্থার এই জুটি দাঁড়িয়ে গেছে মেলবোর্ন টেস্টেও। তাতে বেশ ভালো অবস্থানে থেকে প্রথম দিন শেষ করেছে ভারত।

দিন শেষে ভারতের সংগ্রহ ২ উইকেটে ২১৫ রান। পূজারা হাফসেঞ্চুরি পেয়েছেন, অপরাজিত আছেন ৬৮ রানে। কোহলি আছেন ফিফটির দোড়গোড়ায়, ব্যাট করছেন ৪৭ রানে।

টস জিতে ব্যাটিং করতে নেমে ভারতকে ভালো একটা শুরুই এনে দেন নতুন দুই ওপেনার হানুমা বিহারি আর মায়াঙ্ক আগারওয়েল। উদ্বোধনী জুটিতে তারা তুলেন ৪০ রান। এই জুটিতে অবশ্য বিহারির তেমন অবদান ছিল না। ৮ রান করে তিনি প্যাট কামিন্সের শিকার হন।

দ্বিতীয় উইকেটে পূজারার সঙ্গে ৮৩ রানের জুটি গড়েন অভিষিক্ত আগারওয়েল। নিজের ক্যারিয়ারের প্রথম ইনিংসেই হাফসেঞ্চুরিও তুলে নেন। দারুণ খেলতে থাকা এই অভিষিক্তকে উইকেটের পেছনে ক্যাচ বানান কামিন্সই। ১৬১ বলে গড়া আগারওয়েলের ৭৬ রানের ইনিংসটি ছিল ৮ বাউন্ডারি আর ১ ছক্কায় সাজানো।

পরের সময়টায় দলকে ভরসা দিয়েছেন কোহলি-পূজারা। অস্ট্রেলিয়ান বোলারদের হতাশা উপহার দিয়ে তৃতীয় উইকেটে ৯২ রানে অবিচ্ছিন্ন আছেন তারা।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »