বার্তাবাংলা ডেস্ক »

নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা শহরে গণসংযোগের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করেছেন। সোমবার বেলা ১১টায় শহরের আলাদাৎপুর এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে গণসংযোগ শুরু করেন তিনি।

এদিকে মাশরাফিকে সরাসরি সামনে দেখতে পেয়ে অনন্দে আত্মহারা সাধারণ জনগণ ও ভোটাররা। যেখানে ভোটাররা প্রার্থীকে কাছে পেলে বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরতে ব্যস্ত হয় সেখানে মাশরাফিকে কাছে পেয়ে কেউবা মিষ্টি কেউবা চানাচুর-মুড়ি খাওয়াতে ব্যস্ত হয়েছে পড়েছেন।

ভাটিয়া গ্রামের মিজান বলেন, আমরা মাশরাফিকে কাছে পেয়েছি এতেই আমরা খুশি। এতদিন টিভিতে খেলা দেখেছি, আজ আমরা সামনে থেকে দেখছি। আমাদের আর কিছু চাওয়ার নেই।

মাইজপাড়া গ্রামের রেশমি বলেন, এত বড় দামি লোক আমাদের গ্রামে এসেছেন এটা কল্পনা করতে পারছি না। আমার জীবন স্বার্থক যে মাশরাফি ভাইকে দেখতে পেরেছি।

মিঠাপুর গ্রামের শামিম বলেন, আমরা মাশরাফি ভাইকে ভোট দিব নড়াইলের উন্নয়নের জন্য। সেই জন্য তার কাছ থেকে নির্বাচনের কোনো খরচ চাই না।

আলাদাৎপুর এলাকায় গণসংযোগের পর মাশরাফি লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজার, ঝামার গোপ বঠতলা, লাহুড়িয়া স্কুল মাঠ,মাকরাইল স্কুল মাঠ, তালতলা, ছত্রহাজারী স্কুল মাঠ, মানিকগঞ্জ স্কুল মাঠসহ লোহাগড়া বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন।

মাশরাফির সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, তার ভক্তসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গণসংযোগে অংশ নিয়ে নৌকা প্রতীকে ভোট চাইছেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »