নওগাঁয় ত্রিমুখী সংঘর্ষ, ওসিসহ আহত ২৫ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

naoga mapবার্তবাংলা রিপোর্ট :: ১৮ দলের ডাকা টানা ৩৬ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে নওগাঁর মান্দা উপজেলায় বিএনপি-আওয়ামী লীগ-পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে ১০  পুলিশসহ অন্তত  ২৫ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১১টায় মান্দা উপজেলায় প্রসাদপুর বাজারে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কয়েকশ’ নেতাকর্মী হরতালের সমর্থনে মিছিল বের করে। এসময় আওয়ামী লীগ নেতাকর্মীরা হরতাল বিরোধী একুিট মিছিল নিয়ে এগিয়ে এলে উভয়পক্ষ মুখোমুখি হয়। উত্তবাক্য বিনিময়ের এক পর্যায়ে  উভয়পক্ষ লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাদের বাধা দিলে পুলিশের ওপর চড়াও হয় তারা। শুরু হয় ত্রিমুখী সংঘর্ষ। এ সময় বিএনপি-আওয়ামী লীগ নেতাকর্মীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ টিয়ার শের, রাবার বুলেট ও কয়েক রাউণ্ড গুলি ছুড়ে। এ ঘটনায় পুলিশসহ  অন্তত ২৫ জন আহত হয়েছে।
সদর থানার ওসি আবদুল্লাহ হেল বাকী মানবজমিনকে জানান, মিছিল নিয়ে বিএনপি ও আওয়ামী লীগ মুখোমুখি হওয়ায় এ সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষ থামাতে গিয়ে আমি সহ ১০ পুলিশ আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এই মুহূর্তে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »