বার্তাবাংলা ডেস্ক »

চট্টগ্রামের কোতোয়ালী থানার আসাদগঞ্জে সন্ত্রাসী আজাদকে গ্রেফতারে অভিযানে গিয়ে দুই পুলিশ সদস্যসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এ সময় পুলিশের পাল্টা গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদও। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- কোতোয়ালী থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়া, এসআই আবু হায়াত আরেফিন ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিন। এ ছাড়া পুলিশের গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘সন্ত্রাসী আজাদ অস্ত্র ও মাদকসহ ৭টি মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম আজ (মঙ্গলবার রাত) আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় তাকে গ্রেফতারে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সে ধারালো অস্ত্র নিয়ে ঘরের ভেতর অবস্থান নেয়।’

‘পুলিশ দরজা খুলে ভেতরে প্রবেশের চেষ্টা করতেই আজাদ পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়ার মাথায় ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিনের পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ ছাড়া একই ঘটনায় এসআই আবু হায়াত আরেফিনও আহত হয়েছেন।’ -বলেন ওসি মোহাম্মদ মহসিন।

তিনি আরও বলেন, ‘এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসী আজাদ পায়ে ও হাতে গুলিবিদ্ধ হয়। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »