এইবারের কাছে ৩ গোল খেল রিয়াল

নতুন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে সূচনাটা ভালোই ছিল রিয়াল মাদ্রিদের। কয়েকটি ম্যাচ জয়ের পর এবার দুঃস্বপ্নের শুরু হলো টানা তিনবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়নদের। এবার এইবারের মাঠে গিয়ে ৩-০ গোলে হেরে আসতে হলো সোলারির রিয়াল মাদ্রিদকে।

গঞ্জালো এসকালান্তে, সার্জি এনরিচ এবং কিকের তিন গোলে টানা চার ম্যাচ জয়ের পর হারতে হলো রিয়াল মাদ্রিদকে। একই সঙ্গে মৌসুমের অর্ধেক শেষ হওয়ার আগেই ৫টি ম্যাচে হেরে বসলো লজ ব্লাঙ্কোজরা।

এই ম্যাচে জিততে পারলে রিয়াল মাদ্রিদের সামনে সম্ভাবনা ছিল ৬ষ্ঠ স্থান থেকে উঠে আসার। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্টের ব্যবধান ৪ পয়েন্টের। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা। ১২ ম্যাচে রিয়ালের পয়েন্ট ছিল ২০।

শীর্ষে উঠতে না পারলেও দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানে আসার সম্ভাবনা ছিল রিয়ালের সামনে। কিন্তু ১৩তম ম্যাচে এসে এইবারের কাছে হেরে সেই ৬ষ্ঠতম স্থানেই থেকে যেতে হলো রিয়াল মাদ্রিদকে। বরং, পূর্ণ তিন পয়েন্ট নিয়ে রিয়ালের ঘাড়ে এসে পড়েছে এইবার।

ম্যাচের শুরু থেকেই এইবার চাপে রাখে রিয়ালকে। যার ফলশ্রুতিতে ২০ মিনিটেই গোল আদায় করে নেয় এইবার। গঞ্জালো এসকালান্তের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করে এইবার। দ্বিতীয়ার্ধের শুরুতেই আরও দুই গোল দিয়ে বসে এইবার। ৫২ মিনিটে সার্জি এনরিচ করেন দ্বিতীয় গোল এবং ৫৭ মিনিটে গোল করেন কিকে।