বার্তাবাংলা ডেস্ক »

Dating App

বিএনপির গুলশান কার্যালয়ে তারেক রহমানকে ছাড়াই তৃতীয় দিনের মতো মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। আর এতে অংশ নিচ্ছেন বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতাকর্মীরা। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে সাক্ষাৎকার শুরু হয়। ফেনী জেলার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়।

এইদিকে গতকাল বিকেল ৩টা থেকেই বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন আছে। এজন্য নির্বাসিত নেতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে স্কাইপে ভিডিও কলে কথা বলতে পারছেন না। এজন্য আজও তারেক রহমান এই প্রক্রিয়ায় যুক্ত হতে পারবেন না বলে নিশ্চিত করেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর রোববার থেকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া শুরু হয়। প্রথম দিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়। দ্বিতীয় দিন বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়। আগামীকাল বুধবার থেকে ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে চারদিনের সাক্ষাৎকার গ্রহণ শেষ হবে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »