বার্তাবাংলা ডেস্ক »

গ্রুপের অন্য ম্যাচে লিভারপুলের বিপক্ষে রেড স্টার বেলগ্রেডের জেতায় বেশ সহজ সমীকরণই ছিল পিএসজির সামনে। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে এই ম্যাচ জিততেই হবে। কিন্তু নাপোলির মাঠে শুরুতে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করে নিজেদের কপাল নিজেরাই পুড়েছে।

ম্যাচের প্রথমার্ধে আক্রমণাত্মক খেললেও তেমন আশানরূপ আক্রমণ করতে পারেনি কোনো দলই। তবে বিরতিতে যাওয়ার ১ মিনিট আগে নাপোলির রক্ষণদুর্গ ভাঙেন স্প্যানিশ লেফট ব্যাক হুয়ান বার্নাট। এমবাপের পাস থেকে গোল করে দলকে ০-১ গোলের লিড এনে দেন।

বিরতি থেকে ফিরেই সমতায় ফেরে নাপোলি। ৬১ মিনিটে কালেহনকে ডিবক্সের ভেতর ফাউল করে নাপোলিকে পেনাল্টি উপহার দেন থিয়াগো সিলভা। স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান ইনিসিনিয়ে। এরপর মুহুর্মুহু আক্রমণ করলেও আর গোলের দেখা পায়নি পিএসজি। ফলে ড্র নিয়ে ইতালি থেকে বাড়ি ফিরতে হচ্ছে থমাস টুখেলের দলকে।

এই ড্রয়ের ফলে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সমীকরণ বেশ কঠিন হয়ে গেল নেইমারদের। ৪ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে তারা। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে পরের দুই ম্যাচের দুটোতেই জিততে হবে তাদের।

নাপোলিও স্বস্তিতে নেই। তাদেরকেও পরবর্তী রাউন্ডে যেতে হলে জিততে হবে পরের দুটি ম্যাচ। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ‘সি’তে বেশ জমজমাট এক লড়াইয়ের অপেক্ষায় রয়েছে ফুটবল বিশ্ব।

শেয়ার করুন »

মন্তব্য করুন »