বার্তাবাংলা ডেস্ক »

চট্টগ্রামের মিরসরাইয়ে অটোরিক্সা স্ট্যান্ডে দাড়িয়ে থাকা সিএনজির ওপর ট্রাক উঠে পড়ায় পাঁচ জন নিহত হয়েছে। এছাড়া ছয় জন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে  এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- সিএনজি চালিত অটোরিকশা চালক শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল (৪৫), মোশারফ ( ২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন (৬০)। নিহত সবার বাড়ি উপজেলার ঠাকুরদিঘি এলাকায় বলে জানান স্থানীয়রা।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু জানান, জোরারগঞ্জ সংযোগ সড়কের ঠাকুরদিঘির পাড় সিএনজি স্টেন্ডে যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে ছিল বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা। চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো সিএনজি অটোরিকশার উপর উল্টে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই নিহতদের মরদেহ স্বজনরা নিয়ে গেছে বলে জানান এসআই টিপু।

স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম আবু সুফিয়ান জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার উপর পড়লে পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়। যে জায়গায় ট্রাকটি পড়েছে সেটি একটি অটো স্ট্যান্ড। ভোরে চালকরা বসে সেখানে আড্ডা দিচ্ছিলেন।

তিনি বলেন, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের হস্তান্তর করা হয়েছে।

এদিকে ট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন এসআই।

শেয়ার করুন »

মন্তব্য করুন »