বার্তাবাংলা ডেস্ক »

বলিউডে সাফল্য পাওয়ার পর মাদাম তুসো জাদুঘরে মোমের মূর্তি হতে পারা বিশাল সৌভাগ্য সব তারকার জন্য। সেদিক থেকে পর্ন অভিনেত্রী থেকে বলিউডে জায়গা করে নেওয়ার মতো বিরল কাজটি করে দেখানোর পর মাদাম তুসোর মোমের মূর্তি হয়ে বিশাল গৌরব অর্জন করলেন আলোচিত অভিনেত্রী সানি লিওন। দিল্লিতে নিজের মূর্তি উন্মোচন করে সেই ছবি প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই।

দিল্লির মাদাম তুসোয় আগেই অমিতাভ বচ্চন, বিরাট কোহলি, শাহরুখ খান, অনিল কাপুর, মধুবালা এবং দীপিকা পাডুকোনের মোমের মূর্তি রয়েছে। সেখানে এবার যুক্ত হলেন সানি। চলতি বছরের শুরুর দিকে সানির দেহের মাপ নিয়ে যায় মাদাম তুসো কর্তৃপক্ষ। সানি লিওনির মূর্তি বানানো হয়েছে তার সিগনেচার পারফিউম অ্যারোমার সঙ্গে। এমনকি ২০০ রকম মাপ নেওয়া হয়েছে এর জন্য। বলিউড অভিনেত্রীর সঙ্গে বারবার বসে নেওয়া হয়েছিল ছবিও।অভিনেত্রী সানি লিওন গতকাল মঙ্গলবার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দিল্লির মাদাম তুসোতে নিজের মোমের মূর্তি উদ্বোধন করেন। সংবাদ সংস্থা আইএএনএস-কে অভিনেত্রী জানালেন নিজের মোমের মূর্তি দেখে তিনি নিজেই অবাক হয়ে যান। পরে ইনস্টাগ্রাম স্টোরিতে মোমের মূর্তির সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি।

সানি বলেন, ‘আমি খুবই আনন্দিত ও আপ্লুত নিজের মূর্তি দেখে। অনেক মানুষ মিলে অনেকটা সময় কাজ করে আমার মূর্তিটাকে যথাযথ আকার দিয়েছে। তাদের পরিশ্রম সত্যিই অতুলনীয়। সত্যিই এটা একটা দারুণ অনুভূতি। আমাকে এই অনন্য সম্মানে ভূষিত করায় আমি আপ্লুত।’ইনস্টাগ্রামে সানির শেয়ার করা একটা ভিডিওতে দেখা গেছে, মাদাম তুসোর বিশেষজ্ঞরা সানির দেহের মাপ ও ছবি তুলে নিচ্ছেন। ভিডিওর ক্যাপশনে সানি লিখেছিলেন, ‘আজকের অন্যান্য সব ছবি শেয়ার করার আগে আমার মাদাম তুসো দিল্লির ফিগার তৈরি দেখে নিন।’সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজের স্ত্রীর প্রাপ্ত মর্যাদার জন্য অত্যন্ত গর্বিত। একটি নোটে তিনি লিখেছেন, ‘সানি লিওনের জন্য আমি কতটা খুশি ও গর্বিত তা বলার কোনো ভাষা আমার জানা নেই। এবার থেকে চিরকাল তুমি মাদাম তুসোয় থাকবে। আমাদের চলার পথে যত বাধা এসেছে, আমরা সমস্ত অতিক্রম করতে পেরেছি। তুমি একজন প্রকৃত আইকন, চিরকাল।’এর আগে মূর্তি নিয়ে কথা বলতে গিয়ে সানি বলেছিলেন, ‘আমি রোমাঞ্চিত ও সম্মানিত যে মাদাম তুসো কর্তৃপক্ষ মূর্তি তৈরির কথা ভেবেছেন। নিজেকে নিজের সামনে দেখতে পাব ভাবতেই ভালো লাগছে। প্রথমবার মাপ দেওয়ার জন্য যখন বসলাম, খুব উচ্ছ্বসিত লাগছিল। পুরো টিমকে আমার পক্ষ থেকে ধন্যবাদ। মাদাম তুসো নিজেই একটা ব্র্যান্ড আর তারা আমাকে বেছে নিয়েছে, তার জন্য ধন্যবাদ জানানোর ভাষা নেই।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »