বার্তাবাংলা ডেস্ক »

কুড়িগ্রাম সদর উপজেলায় দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের কৃষক জোবেদ আলীর মেয়ে ও বেলগাছা ইউনিয়নের আমিন উদ্দিন দ্বি-মুখী দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী সেলিনা আক্তার (১৪) এবং একই ইউনিয়নের নাগদারপাড় পূর্ব কল্যাণ গ্রামের শ্রমিক সৈয়দ আলীর ছেলে ও কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম (১৬)।বুধবার সকালে উপজেলার বিসিক শিল্প নগরীর এলাকায় নলেয়ার পাড় পরিত্যক্ত সেচ পাম্প থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বেলগাছা ইউনিয়নের নলেয়ারপাড় এলাকায় নিহত দুই জনকে সাইকেলে করে ঘুরতে দেখেছেন অনেকেই। স্থানীয়দের ধারণা প্রেমের সম্পর্ক থেকে বাড়ি হতে পালিয়ে যাবার উদ্দেশ্যেই তারা বের হয়েছেন। এদিকে সকালে একটি পরিত্যক্ত সেচ পাম্পের কাছে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহ দুটি গলায় ওড়না পেঁচানো ছিলো। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দুটি স্কুল ব্যাগ উদ্ধার করে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মো. মেহেদুল করিম জানান, সুরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।জা

শেয়ার করুন »

মন্তব্য করুন »