বার্তাবাংলা ডেস্ক »

Dating App

ইতালিতে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থাকে গতিশীল ও শক্তিশালী করতে নতুন কমিটি গঠনের উদ্দেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় রোমের তরপিনাত্তারার স্থানীয় একটি হলে এ আয়োজন করা হয়।সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় এতে সংগঠনের প্রধান উপদেষ্টা নুরুজ্জামান লাকিসহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভায় দীর্ঘ আলোচনার পর সভাপতি নজরুল ইসলাম মাঝি ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদকে স্ব স্ব পদে বহাল রেখে সবার মতামত ও সর্মথনে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবু তাহির ও লায়লা শাহ, সহ-সভাপতি মাহমুদুল হাসান, মাহাবুব প্রধান, হেলাল রায়হান, স্বপন হাওলাদার, শেখ ইসহাক, আবুল কালাম ও মো. সালাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, মো. লিটন, জি আর মানিক, আব্দুল মজিদ বাবুল, গোলাপ মিয়াকে, কোষাধ্যক্ষ সোহেল খান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সরকার, কাজী বাহাদুর, ক্রীড়া সম্পাদক মুহিব হাসান, প্রচার সম্পাদক মিজানুল হক মিঞ্জু, দফতর সম্পাদক স্বপন দাস, সহ- দফতর সম্পাদক আবুল বাসার, মহিলা ও শিশু ক্রীড়া সম্পাদক শামীমা জামান, মিডিয়া উইংস মো. রিয়াজ হোসেন।

সদস্য হয়েছেন- ইমাম হাসান লিকন, আমিনুল ইসলাম, শফিক হোসেন বাবু, তারেক হাসান, জাহিদুল হক মুকুল, আবদুল আল মামুন ও ইলিয়াস মল্লিক। এছাড়া নুরুজ্জামান লাকী ও মো. সেলিমকে সংগঠনের উপদেষ্টা করা হয়েছে।সভায় সিদ্ধান্ত নেয়া হয় নব গঠিত কমিটিতে আগামী এক বছরের মধ্যে নতুন করে কাউকে স্থান দেয়া হবে না এবং কেউ পরপর ৩টি সভায় অনুপস্থিত থাকলে তার পদ বাতিল হবে। এ সময় সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত পরাণ কৃষ্ণ সাহার স্মরণে আসন্ন ফুটবল টুর্নামেন্ট সফল করতে সবার প্রতি আহ্বান জানানো হয়।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »