বার্তাবাংলা ডেস্ক »

পোড়ামন-২ ছবির সাফল্যের পর আবারও পর্দায় জুটি বেঁধে আসছে সিয়াম ও পূজা। চলতি বছরের জুনে শুরু হয়েছিল এ জুটির ‘দহন’ ছবির শুটিং। তখন জানানো হয়েছিল গেল ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি। ঈদে মুক্তি দেওয়া থেকে সরে এসে আগামী অক্টোবরে মুক্তি দেওয়ার কথা থাকলে এখন মুক্তি পাচ্ছে না ছবিটি। আবারও পেছালো এ ছবির মুক্তি।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘দহন’ ছবিটি ৫ অক্টোবর মুক্তি পাচ্ছে না। কিছুদিন আগে গানের শুটিং শেষ হলো। আরও কাজসহ প্যাচওয়াক বাকি। এরপর ছবির পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। সবকিছু মিলিয়ে একটু সময় লাগবে। তাই ৫ অক্টোবর মুক্তি দেব না। নতুন মুক্তির তারিখ পরে জানানো হবে।

‘দহন’ ছবিটি পরিচালনা করেছেন ‘পোড়ামন-২’ এর নির্মাতা রায়হান রাফী। তিনি বলেন, দুই দিনের প্যাচওয়ার্ক বাদে সব কাজ শেষ। তবে পোস্ট প্রোডাকশনের অনেক কাজ বাকি। সে জন্য মুক্তির তারিখ পেছানো হয়েছে। তবে নভেম্বর মাসের মধ্যেই মুক্তি পাবে।

‘পোড়ামন ২’ বৈশাখে মুক্তির কথা থাকলেও সেই ছবি মুক্তি পেয়েছে রোজার ঈদে। তারপরও কোনো প্রভাব পড়েনি! এমনটা জানিয়ে নির্মাতা রায়হান রাফী বলেন, দর্শকদের ভালো কিছু দেওয়ার জন্যই একটু দেরি হচ্ছে। একটু দেরিতে হলেও দর্শক ঠিকই ভালো ছবি গ্রহণ করে। ‘দহন’ যে গল্প নিয়ে তৈরি হয়েছে এ ধরনের ছবি আমাদের দেশে নির্মাণ হয়েছে বলে আমার জানা নেই। সে জন্য নির্মাণে কোনো ছাড় দেইনি।

মুক্তির তারিখ পেছানোর কারণে ‘পোড়ামন ২’ এর মত ‘দহন’র ক্ষেত্রেও কোনো প্রভাব পড়বে বলে আমি মনে করি না। তিনি আরও বলেন, যত ভালো ছবি নির্মিত হয়েছে সবগুলোই কিন্তু সময় নিয়ে বানানো। সে ছবিগুলো সফলও হয়েছে। ‘দহন’ নির্মাণেও আমি হাতে সময় নিয়ে কাজটি করছি। কোনো কম্প্রোমাইজ করিনি। আমার বিশ্বাস ‘দহন’ ছবিটি মুক্তির পর ইতিহাস হয়ে থাকবে।

ছবিতে সিয়াম আহমেদ ও পূজা চেরী ছাড়া আরও আছেন জাকিয়া বারী মম শিমুল খান প্রমুখ।

শেয়ার করুন »

মন্তব্য করুন »