বার্তাবাংলা ডেস্ক »

দিন কয়েক আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন নাজাম শেঠি। এবার চেয়ারম্যানের উপদেষ্টা পদ ছাড়লেন দেশটির কিংবদন্তি গতিতারকা শোয়েব আখতার। আজ নিজের টুইটার অ্যাকাউন্টে এই পদত্যাগের বিষয়টি জানিয়েছেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’।

ইমরান খান দেশের প্রধামন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পরই পিসিবিতে পরিবর্তনের হাওয়া লেগেছে। নাজাম শেঠির সঙ্গে তার সম্পর্ক ভালো নয় বলেই জানেন সবাই। স্বভাবতই ইমরান দায়িত্ব নেয়ার পর নাজাম শেঠি পিসিবি চেয়ারম্যানের পদটি ধরে রাখেননি। শোয়েব আখতারকে চেয়ারম্যানের উপদেষ্টা হিসেবে নিয়োগ দিয়েছিলেন এই শেঠিই।

বোঝাই যাচ্ছে, শেঠি চলে যাওয়ার পর এই পদে আর স্বস্তি বোধ করছিলেন না ৪৩ বছর বয়সী শোয়েব আখতার। নিজের টুইটার অ্যাকাউন্টে সাবেক এই গতিতারকা লিখেছেন, ‘এই মূহুর্তে আমি পিসিবির চেয়ারম্যানের উপদেষ্টা পদ থেকে অব্যহতি নেয়ার ঘোষণা দিচ্ছি।’

পদত্যাগের সিদ্ধান্ত সম্পর্কে সাবেক এই পেসার বলেছেন, ‘আমি এই দায়িত্বে থাকছি না। পিসিবির প্রশাসনে পরিবর্তনের সময়টায় কাজ চালিয়ে যাওয়া নীতিগতভাবেই ভুল সিদ্ধান্ত হবে।’

নাজাম শেঠি দায়িত্ব ছাড়ার পর পিসিবির নতুন চেয়ারম্যান হিসেবে কাজে যোগ দিয়েছেন আইসিসির সাবেক প্রেসিডেন্ট এহসান মানি। তিন বছরের মেয়াদে থাকবেন তিনি।

 

শেয়ার করুন »

মন্তব্য করুন »