সরফরাজ-আর্থার মিলে ধ্বংস করছেন আকমলের ক্যারিয়ার!

আকমলের

দল নির্বাচনে পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন পাকিস্তানের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল। এই পক্ষপাতিত্বটা করছেন কে? আকমলের অভিযোগ, বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদ আর কোচ মিকি আর্থার মিলেই নিজেদের খেয়াল খুশিমতো দল সাজাচ্ছেন।

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে দাাঁড়িয়ে দুঃখের কথা বলছিলেন কামরান আকমল। তার মতে, প্রধান নির্বাচক ইনজামাম উল হকের কোনো প্রভাব নেই দল নির্বাচনে, যা করার সরফরাজ আর আর্থারই নাকি করছেন।

কামরান আকমলের ভাষায়, ‘এখনকার দিনে কোচ আর অধিনায়ক মিলেই সিদ্ধান্ত নেন, কোন দল খেলবে। মনে হচ্ছে, প্রধান নির্বাচকের এই জায়গায় বলার কিছুই নেই। অথচ এই সিদ্ধান্তগুলো নেয়ার কথা তিনজন মিলেই।’

পাকিস্তানের ৩৬ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান মনে করছেন, অবস্থা এখন এমনই দাঁড়িয়েছে ‘মিরাকল’ (অতিলৌকিক কিছু) ছাড়া দলে সুযোগ পাওয়া সম্ভব নয় তার। অথচ নিজের পারফরম্যান্স এবং ফিটনেস ভালো আছে বলেই দাবি আকমলের।

বর্ষীয়ান এই উইকেটরক্ষক বলেন, ‘আমি কি আমার কিট ব্যাগটা পুড়িয়ে ফেলব? নাকি ব্যাট দিয়ে নিজেকেই আঘাত করব? একমাত্র মিরাকল ঘটলেই বোধ হয় আমার দলে সুযোগ পাওয়া সম্ভব। আমার পারফরম্যান্স এবং ফিটনেস সবাই তো দেখছে। আমি মনে করি না, আমার ক্যারিয়ার শেষ।’