তৌসিফের এ কী হাল?

তৌসিফ

ছোটোপর্দার এ সময়ের অন্যতম জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব। অসংখ্য চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। কিন্তু এবারই প্রথম একেবারে ভিন্ন একটি রূপে আবির্ভুত হয়েছেন তিনি। নোংরা জামা-কাপড় আর জটাধারী তৌসিফকে চেনাই দায় হয়ে দাঁড়িয়েছে!

আর এমন তৌসিফকে দেখা যাবে লায়নিক মাল্টিমিডিয়া প্রযোজিত নাটক ‘তারই অপেক্ষায়’ এর চরিত্রে। মোহন আহমেদের রচনা ও পরিচালনায় নাটকটিতে তৌসিফ এর বিপরীতে অভিনয় করেছেন ছোটোপর্দার আরেক জনপ্রিয় মুখ টয়া।

এমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘প্রথমবার এমন পাগলের ভূমিকায় কাজ করেছি। সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়েছি। নোংরা জামা কাপড় পরে শুটিং করেছি। মোট কথা পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যারপরনাই পরিশ্রম করেছি। আশা করছি দর্শকরা আমাকে নতুন করে আবিষ্কার করবে।’

অন্যদিকে টয়া বলেন, ‘নাটকটির গল্পে ভিন্নতা আছে। এটি আমার এবারের ঈদের কাজগুলোর মধ্যে অন্যতম।’ তারই অপেক্ষায় নাটকটি ৩১ আগস্ট শুক্রবার সন্ধ্যায় লায়নিক মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এক্সক্লুসিভলি অবমুক্ত হওয়ার কথা রয়েছে।

লায়নিক মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকি ফ্যাক্টর থ্রি সল্যুশনের প্রোডাকশন হিসেবে নির্মিত। নাটকটির স্পন্সর হিসেবে আছে রঙ বাংলাদেশ ও কিডস ডায়পার। তৌসিফ ও টয়া ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু, ফয়সাল হাসান, অমি ইসলাম, আলামিন সুমন, হাওলাদার সোহাগ, রানা প্রমুখ।

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন মিঠু মুনির। লোকাল বাস এন্টারটেইনমেন্টের সার্বিক তত্ত্বাবধানে নির্মিত নাটকটি সম্পাদনা করেছেন সাইফ রাসেল। নাটকের ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন সিরাজুস সালেহীন। তার কন্ঠে নাটকে সঞ্জীবন চক্রবর্তীর কথায় মাওলা শিরোনামে একটি গানও রয়েছে।