বার্তাবাংলা ডেস্ক »

Dating App

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা গ্রামে শ্বশুরের কাছে মাদক সেবনের টাকা চেয়ে না পেয়ে শাশুড়ি ও স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ উঠেছে এক জামাইয়ের বিরুদ্ধে। শুক্রবার সকালে আহত স্ত্রী হাফিজা বেগম ও শাশুড়ি হাওয়া বেগমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা গ্রামের শহর আলী মিয়ার মেয়ের স্বামী সমীর মিয়া বৃহস্পতিবার বিকেলে মাদক সেবনের জন্য বিভিন্ন অযুহাতে শ্বশুরের কাছে ৫০০ টাকা চান। শহর আলী তাকে টাকা দিতে অস্বীকৃতি জানালে জামাই-শ্বশুরের মধ্যে ঝগড়ার একপর্যায়ে শ্বশুর শহর আলীকে সমীর দা নিয়ে ধাওয়া করেন। আত্মরক্ষার্থে তিনি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। এ ঘটনায় সমীরের স্ত্রী হাফিজা বেগম ও শাশুড়ি হাওয়া বেগম প্রতিবাদ করায় সমীর মিয়া তাদের ওই দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর অবস্থায় আহত দুজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকেরা তাদের উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

হামলার বিষয়টি আহত হাওয়া বেগমের ছেলে সোহাগ মিয়া মৌখিকভাবে থানায় জানিয়েছেন বলে জানান। এ ঘটনায় শহর আলী মিয়ার পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রজ্জাক মোল্লা জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »