বার্তাবাংলা ডেস্ক »

ঢাকা জেলার কেরাণীগঞ্জ উপজেলায় ৯ সেপ্টেম্বর থেকে স্মার্ট কার্ড বিতরণ শুরু হবে। শুধুমাত্র আগানগর ও জিনজিরা ইউনিয়নের বাসিন্দারা এ কার্ড পাবেন। ২০ অক্টোবর পর্যন্ত এই স্মার্ট কার্ড বিতরণ চলবে। ঢাকার জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

বিতরণের দিন ১৯৮০ সালের আগে যাদের জন্ম, তাদেরকে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং ১৯৮০ সালের পরে যাদের জন্ম, তাদের দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্মার্ট কার্ড দেয়া হবে।

কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়নবাসীদের আমবাগিচা কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে ৯-২২ সেপ্টেম্বর পর্যন্ত স্মার্ট কার্ড দেয়া হবে।

আগানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে ৯-১০ সেপ্টেম্বর পুরুষদের ও ১১-১২ নভেম্বর নারী ভোটারদের, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ১৩ সেপ্টেম্বর নারীদের ও ১৫ সেপ্টেম্বর পুরুষদের, ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে ১৬ সেপ্টেম্বর পুরুষদের ও ১৭ সেপ্টেম্বর নারীদের, ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে ১৮ সেপ্টেম্বর পুরুষদের ও ১৯ সেপ্টেম্বর নারীদের, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ২০ সেপ্টেম্বর পুরুষদের ও ২২ সেপ্টেম্বর নারীদের স্মার্ট কার্ড দেয়া হবে।

২৩ সেপ্টেম্বর আগানগর ইউনিয়নের সবগুলো ওয়ার্ডের নারী ও পুরুষকে স্মার্ট কার্ড দেয়া হবে।

কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা ইউনিয়নবাসীদের জিনজিরা কমিউনিটি সেন্টারে ২৬ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত স্মার্ট কার্ড দেয়া হবে।

১ নম্বর ওয়ার্ডে ২৬ সেপ্টেম্বর পুরুষ এবং ২৭ সেপ্টেম্বর নারী, ২ নম্বর ওয়ার্ডে ২৯ সেপ্টেম্বর পুরুষ ও ৩০ সেপ্টেম্বর নারী, ৩ নম্বর ওয়ার্ডে ১ অক্টোবর পুরুষ ও ২ অক্টোবর নারী, ৪ নম্বর ওয়ার্ডে ৩ অক্টোবর পুরুষ ও ৪ অক্টোবর নারীদের স্মার্ট কার্ড দেয়া হবে।

অন্যদিকে ৫ নম্বর ওয়ার্ডে ৬ অক্টোবর পুরুষ ও ৭ অক্টোবর নারী, ৬ নম্বর ওয়ার্ডে ৮ অক্টোবর পুরুষ ও ৯ অক্টোবর নারী, ৭ নম্বর ওয়ার্ডে ১০-১১ অক্টোবর পুরুষ ও ১৩-১৪ অক্টোবর নারী, ৮ নম্বর ওয়ার্ডে ১৫ অক্টোবর পুরুষ ও ১৬ অক্টোবর নারী, ৯ নম্বর ওয়ার্ডে ১৭ অক্টোবর পুরুষ ও ১৮ অক্টোবর নারীদের স্মার্ট কার্ড দেয়া হবে।

জিনজিরা ইউনিয়নের সবগুলো ওয়ার্ডে নারী ও পুরুষদের স্মার্ট কার্ড দেয়া হবে ২০ অক্টোবর।

শেয়ার করুন »

মন্তব্য করুন »