কপিল শর্মা বদলে গেছেন

কপিল শর্মা

ভারতের ছোট পর্দা কাঁপানো টিভি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ এর বদৌলতে সারা ভারতেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন কপিল শর্মা। বলিউড দুনিয়ায় এক সময়ের তুমুল জনপ্রিয় এই অনুষ্ঠানটি যেমন ছিল হাসি-কৌতুকের চমৎকার এক প্লাটফর্ম তেমনি বলিউডের নতুন নতুন ছবিগুলোর প্রচারণার মঞ্চ হিসেবেও পরিচিতি লাভ করেছিল। শাহরুখ থেকে শুরু করে বি-টাউনের সব তারকারাই নতুন ছবি মুক্তি দেয়ার আগে একবার হলেও চাইতেন এই শোতে দলবল নিয়ে হাজির হতে।

তবে একাধিক বিতর্কে অবশেষে বন্ধ হয়ে যায় শোটি। এই মুহূর্তে আর গ্ল্যামারের সেই ‘আলোক বৃত্ত’ নেই কপিল শর্মার ওপরে। কার্যত দর্শকদের চোখের সামনে থেকে অদৃশ্য হয়ে গেছেন তিনি। তবে রাখি উৎসবের দিনে কপিলের সাম্প্রতিক ছবি দেখা গেছে ইন্টারনেটে। কিন্তু সে ছবি দেখে চেনা মুশকিল ‘কমেডি সম্রাট’কে।

পরিবারের সদস্যদের সঙ্গে এই ছবিতে কপিলের ‘ডি গ্ল্যাম’ লুক ভাইরাল হয়েছে। তার মুখময় দাড়ি। মাথায় টুপি। চেহারায় সেই গ্ল্যামারের ছোঁয়া নেই।

প্রসঙ্গত, ওই শো বন্ধ হয়ে যাওয়ার পর নতুন করে কেরিয়ার শুরু করতে চাইছেন কপিল। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ‘সন অফ মনজিৎ সিং’। কপিল সেই ছবির প্রযোজক। আগামী ১২ অক্টোবর ছবিটি মুক্তি পেতে পারে বলে তার টুইটার অ্যাকাউন্টে নিজেই জানিয়েছেন কপিল।