বার্তাবাংলা ডেস্ক »

বগুড়ার ধুনটে দলিল লেখক সমিতির কমিটি গঠনকে কেন্দ্র করে যুবলীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

১৮ আগস্ট, শনিবার বিকালে এ ঘটনা ঘটে। সংঘর্ষকালে যুবলীগের একাংশের নেতা-কর্মীরা ধুনট মডেল প্রেসক্লাবে হামলা চালায় এবং দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক ও দৈনিক সমকালের ধুনট প্রতিনিধি গিয়াস উদ্দিন টিক্কাকে মারধর করেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ধুনট উপজেলা দলিল লেখক সমিতির এক জরুরি সভায় যুবলীগ নেতা পৌর কাউন্সিলর বাবুল আকতার বাবুকে সভাপতি ও যুবলীগ নেতা ফজলুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কিন্তু কমিটি গঠনকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের সঙ্গে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরোধ সৃষ্টি হয়।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে নতুন কমিটির নেতারা সংবাদ সম্মেলন করতে ধুনট মডেল প্রেসক্লাবে আসেন। এ সময় সাইদুল ও তার সঙ্গী মিঠু মল্লিকসহ ৪-৫ জন লাঠি ও রড নিয়ে প্রেসক্লাবে হামলা চালান এবং ফজলুল হক ও স্বেচ্ছাসেবক লীগের কর্মী শহিদুল মণ্ডলকে মারধর করেন।

ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি ইমরান হোসেন ইমন বলেন, ‘পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু এক পর্যায়ে পুলিশের সামনেই হামলাকারীরা সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কাকে মারধর করেন।’

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »