বার্তাবাংলা ডেস্ক »

বিশ্বকাপ জয় করে আসা ফুটবলাররা দারুণ সূচনা করেছেন ইংলিশ প্রিমিয়ার লিগে। আগেরদিন ম্যানইউর জয়ে গোল করেছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফুটবরার পল পগবা। এবার চেলসির হয়ে গোল করলেন আরেক বিশ্বকাপজয়ী এনগোলা কান্তে। তার দল চেলসিও নিজেদের প্রথম ম্যাচে পেয়েছে দারুণ এক জয়। ০-৩ গোলে তারা হারিয়েছে হাডার্সফিল্ড টাউনকে।

নিজেদের প্রথম ম্যাচটাই চেলসিকে খেলতে হয়েছে অপরের মাঠে গিয়ে, জন স্মিথ স্টেডিয়ামে। তবে স্বাগতিক ক্লাবের প্রায় ২৫ হাজার দর্শককে স্তব্ধ করে দিয়ে এলো ব্লুজরা।

নতুন কোচ মাওরিজিও সারির সূচনাটা হলো শুভ। প্রথম ম্যাচ অ্যাওয়ে খেলতে গিয়ে দারুণ জয় নিয়ে ফিরলেন তিনি। আন্তোনিও কন্তের পরিবর্তে চেলসির কোচ হয়ে আসেন সারি। দলের হয়ে এনগোলা কান্তেছাড়াও গোল করেছেন ইতালিয়ান ফুটবলার জর্জিনহো এবং স্প্যানিশ স্ট্রাইকার পেদ্রো।

ম্যাচ শেষে উল্লসিত সারি বলেন, ‘সত্যিই আমি দারুণ খুশি, মৌসুমের শুরুটা এমন সুন্দরভাবে হওয়ার জন্য। কারণ, পয়েন্ট এত সোজা নয় কারো জন্য।’

ম্যাচের ৩৪ মিনিটে প্রথম গোল করেন এনগোলা কান্তে। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন জর্জিনহো এবং ৮০ মিনিটে তৃতীয় গোল করেন পেদ্রো।

শেয়ার করুন »

মন্তব্য করুন »