বার্তাবাংলা ডেস্ক »

ঈদকে সামনে রেখে নাটক নির্মাণে ব্যস্ত নির্মাতারা। অভিনয় শিল্পীরাও পুরোদমে অভিনয় করে চলেছেন। ঈদের নাটকগুলোতে দর্শকরা একটু নতুন কিছু প্রত্যাশা করে! আর সেই লক্ষ্যে অভিনেতা- অভিনেত্রীরা নানামুখী চরিত্র ও গল্পে হাজির হন। সম্প্রতি ঢাকার অদূরে মানিকগঞ্জে শুরু হয়েছে ‘আব্বাস মিয়া ও সাদা পরীর গল্প’ নামের একটি নতুন নাটকের শুটিং। নাটকটি পরিচালনা করছেন অনন জামান।

কে এই আব্বাস মিয়া ? কে এই সাদা পরী? যাদের নিয়ে তৈরি হয়েছে এই নাকের গল্প। দেখতে হবে নাটকেই। এই প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও লাক্সতারকা মিম মানতাশা। শ্যামল বলেন,‘মানিকগঞ্জে নাটকটির শুটিং করছি। একজন আব্বাস ও একটি সাদা পরীর গল্প নাটকটির গল্পে বৈচিত্রতা আছে, কাজ করেও ভালো লাগছে। এখানে ভিন্ন ধরণের একটি চরিত্রে দর্শক পাবেন আমাকে। আমার বিশ্বাস নাটকটি সবার ভালো লাগবে। ’

মানতাশা বলেন, ‘পরীক্ষা চলার কারণে এবার ঈদে খুব একটা কাজ করা হচ্ছেনা।তবে ভালো কিছু পেলে সেটা করার চেষ্টা করি। নাটকের গল্পটি আমার পছন্দ হয়েছে তাই কাজটি করা।’ নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদে কোন একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »