শেকৃবিতে গাঁজাসহ চার শিক্ষার্থী আটক

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) গাঁজাসহ বহিরাগত চার শিক্ষার্থী ধরা পড়েছে। শুক্রবার রাত সোয়া ৮ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গবেষণা মাঠ থেকে তাদের আটক করা হয়। পরে তাদের শেরেবাংলা নগর থানায় সোপর্দ করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

সহকারী প্রক্টর মো. মহব্বত আলী জানান, রাত সোয়া ৮টায় কেন্দ্রীয় গবেষণা মাঠে উপ-উপাচার্য ড. মো. সেকেন্দার আলী, প্রক্টর ড. ফরহাদ হোসাইন, শেরেবাংলা হলের প্রাধ্যক্ষ মো. হাসানুজ্জামান আকন্দ, সহকারী প্রক্টর মো. দুলাল সরকার এই চার বহিরাগত শিক্ষার্থীকে গাঁজা সেবন অবস্থায় আটক করেন। পরে তাদের তল্লাশি করে গাঁজা, কাচি, ব্যাগ, পাঁচটি মোবাইল, একটি পাওয়ার ব্যাংক, কিছু টাকা পাওয়া যায়। পরবর্তীতে প্রক্টর স্যারের নির্দেশে জব্দ মালামালসহ তাদের পুলিশে সোপর্দ করা হয়।

আটকরা হলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী প্রকাশ রহমান, ইস্টান ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. নাদিম আনজুম রুমি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী সোহাগ আলী ও ঢাকা কলেজের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পাপন আহমেদ। গাঁজা সেবনের কথা সাংবাদিকদের কাছে স্বীকার করেছেন তারা।