বার্তাবাংলা ডেস্ক »

কুষ্টিয়ায় পরকীয়া করতে গিয়ে প্রেমিকার কামড়ে পুরুষাঙ্গ হারিয়ে এক প্রেমিকের মৃত্যু হয়েছে। নিহত ওই প্রেমিকের নাম হাবিবুর রহমান (৩৫)। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার রাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমানের মৃত্যু হয়। এদিন বিকেলে দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকার গাড়া দাইড়পাড়া গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আল্লারদর্গার মৃত সাইদ মাস্টারের ছেলে হাবিবুর রহমান ওই এলাকার গাড়া দাইড়পাড়ার স্বামী পরিত্যক্তা মাছুরা খাতুনের (৩২) সঙ্গে বেশ কিছুদিন যাবৎ পরকীয়া প্রেম চালিয়ে আসছিলেন। এরই এক পর্যায়ে মঙ্গলবার বিকেলে মাছুরা গাড়া দাইড়পাড়ায় তার বোনের বাড়িতে প্রেমিক হাবিবুরকে ডেকে নেন।

ফাঁকা বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার এক পর্যায়ে প্রেমিকা মাছুরা হাবিবুরের পুরুষাঙ্গ কামড় দিয়ে ছিঁড়ে নেন। এসময় হাবিবুরের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে হঠাৎ কেন প্রেমিকা মাছুরা খাতুন প্রেমিক হাবিবুর রহমানের ওপর নিষ্ঠুর এ আচরণ করলো তাৎক্ষণিকভাবে পুলিশ তার কারণ জানাতে পারেনি। পুলিশ ঘাতক প্রেমিকা মাছুরা খাতুনকে গ্রেফতার করেছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »