বার্তাবাংলা ডেস্ক »

চিত্রনায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সিঁথিতে এ বছরের মে মাসেই সিঁদুর পরিয়েছেন ভারতের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ধুমধাম করে বিয়ের পর মার্কিন মুলুকে মধুচন্দ্রিমাও সেরেছেন রাজ-শুভশ্রী। বিয়ের পর থেকে সবকিছুরই হালনাগাদ তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে দিতেন শুভশ্রী। এবার হালনাগাদ তথ্য টুইটারে দিলেন। ভক্তদের শুভশ্রী জানালেন, নতুন কিছু আসছে, আপাতত সে পথেই আছে।

এ খবরে অনেকেই হয়তো ভাবছেন রাজ-শুভশ্রীর জীবনে নতুন কোনো সুখবর আসতে চলেছে কি না? শোনা যাচ্ছে বিয়ের পর আবার কাজে ফিরছেন শুভশ্রী। আসছে নতুন প্রজেক্ট। টুইটারে শুভশ্রীর পোস্টে দেখা যাচ্ছে, ভারতীয় বাংলা ছবির বেশ কিছু কলাকুশলীর সঙ্গে দাঁড়িয়ে শুভশ্রী। আর গতকাল সোমবার পোস্ট দেওয়া ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন কিছুই আসছে। সেটা কী, ধারণা করুন তো?’

ভক্তদের শুভশ্রী জানালেন, নতুন কিছু আসছে, আপাতত সে পথেই আছে। ছবি: টুইটারবিয়ের পর রাজ চক্রবর্তী কাজে ফিরেছেন। ‘অ্যাডভেঞ্চার জোজো’ নামের একটি ছবি শুটিং শুরু করেছেন রাজ চক্রবর্তী। তবে শুভশ্রী ছুটিতেই ছিলেন। নতুন বিবাহিত জীবনে ব্যস্ত সময় পার করছেন। আবার কাজে ফিরছেন তিনি। তবে কোন ছবিতে আর নায়ক পরিচালক কে, সেটা রহস্যই রেখেছেন শুভশ্রী।

এ বছরের ৬ মার্চ রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর বাগদান হয় গোপনে। ওই দিন সন্ধ্যায় কলকাতায় রাজের আনন্দপুর ফ্ল্যাটে আয়োজিত এক অনুষ্ঠানে নিজেদের খুব ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। বাগদানের পর রাজ আর শুভশ্রী জানান, বিয়েতে কোনো গোপনীয়তা থাকবে না। সবাইকে আগেই জানানো হবে। ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন রাজ ও শুভশ্রী। বিয়ের অনুষ্ঠান হয়েছে বাওয়ালি রাজবাড়িতে।

চিত্রনায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের সবার জানা। সেই সম্পর্ক ভাঙার পর শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাজের।

শেয়ার করুন »

মন্তব্য করুন »