বার্তাবাংলা ডেস্ক »

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে বাংলাদেশকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। উদ্বোধনী জুটিতে তামিম ইকবালের সঙ্গে রয়েছেন সৌম্য সরকার।

বুধবার বাংলাদেশ সময় সকাল ৬টায় সেন্ট কিডস অ্যান্ড নেভিসের বাসেটেরে স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইন্ডিজের অধিনায়ক কার্লস ব্রেথওয়েট।

টাইগারদের বিপক্ষে এই তিন ম্যাচের সিরিজে থাকছেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, ৩৮ বছর বয়সী এই ব্যাটসম্যানকে বিশ্রাম দেয়া হয়েছে।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের দুটিতেই হেরেছে বাংলাদেশ। তবে ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে নিজেদের করে নিয়েছে টাইগাররা।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাকিব-আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু।

ওয়েস্ট ইন্ডিজ দল
আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন, কার্লস ব্রেথওয়েট (অধিনায়ক), রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, কিমো পল, স্যামুয়েল বদ্রি এবং কেসরিক উইলিয়ামস।

শেয়ার করুন »

মন্তব্য করুন »