বার্তাবাংলা ডেস্ক »

নওগাঁয় পৃথক ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার সকালে জেলার রানীনগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে এক পুলিশ সদস্য ও পত্নীতলা উপজেলায় ট্রাকচাপায় এক ভ্যানচালক নিহত হন।

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী থানার বাসিন্দা ও রানীনগর থানার কম্পিউটার অপারেটর মেহেরুল হাসান (৩৮) এবং পত্নীতলা উপজেলার শীবপুর গ্রামের ইব্রাহিমের ছেলে বাবু (৩৫)।

রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, কনস্টেবল মেহেরুল হাসান থানার কম্পিউটার অপারেটর ছিলেন। তিনি পরিবারসহ থানার পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। সকাল সাড়ে ৯টার দিকে মেহেরুল হাসান ও তার স্ত্রী বাড়ির বাথরুমে কাপড় পরিষ্কার করছিলেন। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতের সুইচে হাত পড়লে মেহেরুল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, উপজেলার মাটিন্দর ইউনিয়নের শীবপুর বাজারে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন বাবু । মহাদেবপুর থেকে শিশাহাটগামী একটি ট্রাক শীবপুর বাজারে আসলে একটি কালভার্টে ট্রাকটি ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানের চালক বাবু ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »