বার্তাবাংলা ডেস্ক »

আগে থেকেই ধারণা দেওয়া হয়েছিল, এবার ঈদে শাকিব খানের একটা ভৌতিক ছবি মুক্তি পেতে যাচ্ছে। ‘নাকাব’ নামের সেই ছবিতে শাকিবকে এমন গেটআপে দেখা যাবে, যেমনটা আগে দেখা যায়নি। গতকাল রাতে বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়কের ‘নাকাব’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এতে শাকিব খানকে এমনভাবে দেখবেন, কেউ ভাবতেও পারেননি। চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিদের অনেকে বিস্ময় প্রকাশ করে বলছেন, এ কোন শাকিব খান!

 

 

দীর্ঘ অভিনয়জীবনে চিত্রনায়ক শাকিব খানকে অনেক ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। দেশে ও দেশের বাইরের পরিচালকেরা নানারূপে পর্দায় উপস্থাপনের চেষ্টা করেছেন, কিন্তু ‘নাকাব’ ছবির শাকিবকে কখনো এভাবে উপস্থাপন করতে পারেননি।

 

ভারতের কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) গতকাল রাতে তাদের ফেসবুক পেজ ও ইউটিউবে ‘নাকাব’ ছবির ট্রেলার প্রকাশ করেছে। ২ মিনিট ২৭ সেকেন্ড ব্যাপ্তির এই ট্রেলারের একেবারে শেষ দিকে ভূতরূপী শাকিব খান দেখা দিলেন দর্শকদের সঙ্গে। মাত্র এক সেকেন্ডের সেই দৃশ্যে শাকিব খানকে জ্বলন্ত চোখ, লম্বা থুতনি ও দাঁত নিয়ে ভূতরূপে দেখা গেছে। ইতিমধ্যে ‘নাকাব’ ছবির প্রথম গান ‘তোর হাঁটাচলা’ প্রকাশ করা হয়েছে। এর আগে প্রকাশিত হয়েছিল ‘নাকাব’-এর ফার্স্ট লুক। শাকিব খান জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টার নিয়ে বেশ ভালো সাড়া পাচ্ছেন তিনি।

 

 

ভৌতিক গল্পের ছবি ‘নাকাব’-এ বাংলাদেশের শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। ছবিটির পরিচালক রাজীব বিশ্বাস।

নাকাব’ ছবির ট্রেলারে দেখা গেছে, অদ্ভুত ক্ষমতার অধিকারী শাকিব খান। চাইলেই মৃত মানুষের রূপ ধারণ করতে পারেন, কথা বলেন, চলাফেরাও করতে পারেন। হঠাৎ তাঁর সঙ্গে এক ভূতের দেখা হয়, যে জীবিত অবস্থায় দুজনকে মেরে ফেলে, যাঁরা দেখতে হুবহু তার মতো! এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। শাকিবও নিজেকে নির্দোষ প্রমাণ করতে ভূতকে আইনের হাতে তুলে দিতে চায়। আসল শাকিব খান ও ভূত শাকিব খানকে খুঁজতে গিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় ‘নাকাব’ ছবির গল্প।

 

শাকিব খান বলেন, ‘পরিচালকের কাছ থেকে চরিত্র বুঝে নিয়ে ঠিকঠাক আমার দায়িত্ব পালন করছি। পরিচালকেরাও আমাকে নিয়ে প্রতিনিয়ত নতুন ধরনের চরিত্রে কাজ করতে আগ্রহী। আমিও আনন্দ নিয়ে নতুন ভাবনার ছবিগুলোতে অভিনয়ের চেষ্টা করছি। দর্শকেরা আনন্দ পেলেই ভালো লাগবে।’

নাকাব’ ছবির ট্রেলারের একেবারে শেষ দিকে ঘোষণা দেওয়া হয়, আগামী ২৪ আগস্ট কলকাতায় মুক্তি পাচ্ছে ছবিটি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »