বার্তাবাংলা ডেস্ক »

Dating App

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০১৮-১৯ অর্থ বছরের ৭১৫ কোটি ৫১ লাখ ২১ হাজার ৩৭৭ টাকার বাজেট ঘোষণা করেছে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। আয়ের সঙ্গে ব্যয় সঙ্গতি রেখেই বিশাল এ বাজেট ঘোষণা করা হয়। তবে এতে নতুন করে কোনো কর আরোপ করা হয়নি।

বুধবার সকালে হতে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কার্যালয় প্রাঙ্গনে চলে এই বাজেট ঘোষণা।

বাজেট অনুষ্ঠানে মেয়র আইভী বলেন, জনগণের টেক্সের টাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন চলে। জনগণের সুবিধার্থে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন উন্নয়নমূলক কাজ করছে। অনেকে অনেক কিছু বলে থাকেন সিটি করপোরেশন যানজটসহ বিভিন্ন সমস্যার সমাধান করছে না। কিন্তু অনেক কিছু সিটি করপোরেশনের আওতার বাহিরে রয়েছে যেটা করা সম্ভব নয়। যানজট নিরসনে আলাদা বিভাগ রয়েছে সেটা জেলা পুলিশ সুপারের অধিনে রয়েছে।

তিনি বলেন, শহরের যানজটের অন্যতম কারণ হচ্ছে অবৈধ পরিবহন স্ট্যান্ড। রাস্তা দখল করে অবৈধ বাস, সিএনজি, টেম্পু, লেগুনার স্ট্যান্ড গড়ে যানজট সৃষ্টি করছে। আমাদের এমপি সাহেবের নামে পরিবহন সার্ভিস চলে। তারা বাসগুলো কোথায় রাখছে। তার পরও আমি কিছুই বলছি না। আমি ইচ্ছে করলেই জনগনকে সাথে নিয়ে অনেক কিছু করতে পারি। আমি শান্তি প্রিয় মানুষ শান্তিতে থাকতে চাই।

এ দিকে বাজেট ঘোষণার পর অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জনতার মুখোমুখি হন সিটি কর্পোরেশনের মেয়র আইভী। এ সময় বাজেটের অর্থ বছরে থেকে পানি, রাস্তা, চিকিৎসা, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন উন্নয়ন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, জেলা যুবলীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী, আব্দুর রহমান, কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, কাউন্সিলর ওমর ফারুক, জমসের আলী ঝন্টুসহ সিটি কর্পোরেশনের প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »