জাবি সাংবাদিক সমিতির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উৎসব » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

IMG_4168

আহসান হাবীব,জাবিঃ
‘একসাথে জেগেছি মুক্তির সারথি’ এই শ্লোগানকে ধারন করে পালিত হচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উৎসব।

৩ দিন ব্যাপী এ উৎসব চলবে আগামী ০৬ মার্চ, শনিবার পর্যন্ত চলার পরিকল্পনা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতির কারনে সকল কর্মসূচী স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জাবিসাস’এর সাধারন সম্পাদক ইমদাদ হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্বরে পায়রা ও বেলুন উড়িয়ে এ উৎসব উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক মো. আনোয়ার হোসেন। পরে একই স্থান থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নতুন দুই উপাচার্য অধ্যাপক আফসার আহমদ ও অধ্যাপক এম এ মতিন, জাবিসাস’এর উপদেষ্টা অধ্যাপক এ টি এম আতিকুর রহমান,জাবিসাস এর সভাপতি কামরান সিদ্দিকী ও সাধারন সম্পাদক ইমদাদ হক প্রমুখ।

পরবর্তী কর্মসূচী পরে জানানো হবে। প্রয়োজনে সংগঠনের সাধারন সম্পাদক ইমদাদ হকের সঙ্গে ০১৯১৪৮৭৪৪৪৭ নম্বরে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »