বার্তাবাংলা ডেস্ক »

কঙ্গনা রানাউত। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন হিমাচলপ্রদেশ থেকে উঠে এসে। ভক্তদের মন যেমন জিতেছেন, তেমনি জিতেছেন প্রচুর অ্যাওয়ার্ডও। মনের মতো একটা বাড়ির জন্য তিনি বেছে নিয়েছেন জন্মস্থল মানালিকে।

সেখানে ৩০ কোটি টাকা খরচ করে বাংলো বানিয়েছেন তিনি। সেই বাংলোর ছবি সোশ্যাল সাইটের মাধ্যমে ভক্তদের সঙ্গে আগেই শেয়ার করেছিলেন বলিউডের ‘কুইন’। পাহাড়ের কোলে কঙ্গনার এই বাড়ির অন্দরমহলের সাজসজ্জা ভালো লেগেছে ভক্তদের। তবে গোটা বাড়ির অন্দরমহলের ভিডিও অদেখা ছিল।

সম্প্রতি একটি ভিডিওতে এই বাংলোবাড়ির ভেতরের সাজসজ্জার চিত্র উঠে এসেছে। যেখানে দেখা যাচ্ছে তার বাড়ির সাজসজ্জায় আধুনিকতার ছোঁয়া থাকলেও বেতরে কিন্তু রয়েছে পাহাড়ের সাবেকি, চিরাচরিত সাজ। বাড়ির বেশিরভাগ অংশই পাহাড়ি ঢঙে কাঠ দিয়ে তৈরি হয়েছে।

কঙ্গনার কথায়, ‘বাড়ি বলতে আমার কাছে সেটা, যেটা আমার শিকড়কে মনে করাবে। আমার দাদু-ঠাকুমার স্মৃতি ও কাছের মানুষগুলোর ভালোবাসা দিয়ে ঘেরা থাকবে। থাকবে পাহাড়, পাখি, আর গাছপালা।’

কঙ্গনার কথায়, বাড়িতে তার সব চেয়ে পছন্দের জায়গা হলো ঘরের কোণায় থাকা ‘ফায়ার প্লেস’ এবং তার পাশে রাখা ইজি চেয়ারটি। সেখানে বসেই বই পড়তে ভালোবাসেন কঙ্গনা।

শেয়ার করুন »

মন্তব্য করুন »