একই ফ্রেমে শীষ-শাকিব » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

sakib khanবিনোদন প্রতিবেদক :: চলচ্চিত্রের বৃহত্তর স্বার্থেই নিজের মান অভিমান ভেঙ্গে অবশেষে জাজ মাল্টিমিডিয়ায় ঘরেই ফিরলেন শাকিব খান। পূর্ব সিডিউল অনুযায়ী গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘ভালোবাসা আজকাল’- এর কাজ শুরু করলেন শাকিব খান। কাজ শুরুর আগে গতকাল দুপুরে রাজধানীর হাতির ঝিল এলাকায় নিজেদের মান অভিমান তুচ্ছ করে হাতে হাত মেলালেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের সি ই ও মনোয়ার এহতেশাম শীষ এবং চিত্রনায়ক শাকিব খান। এ সময় শাকিব খান বলেন, ‘জাজ মাল্টিমিডিয়া চলমান সময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের কল্যাণে দেশের চলচ্চিত্র এখন ডিজিটাল হাওয়ায় ভাসছে। সিনেমা ব্যবসায়ীরা আবার যেন প্রাণ ফিরে পেয়েছেন। চলচ্চিত্রের দিন বদলের জন্য অনেকদিন ধরেই তারা পরিকল্পনা করছেন। চলচ্চিত্র নিয়ে তাদের আধুনিক চিন্তা ধারা আমাকে মুগ্ধ করে। দুই বছর আগেই তাদের সঙ্গে কাজ করার কথা ছিল আমার। কিন্তু নিজেদের মধ্যে ভুল বোঝাবোঝির কারণে তাদের প্রথম সিনেমা করা হয় না আমার। তবে সব কিছু ভুলে আমরা নতুন করে যাত্রা শুরু করলাম। এর মাধ্যমে আশা করছি চলচ্চিত্রের দর্শক নতুন কিছু পাবে।’
জাজ মাল্টিমিডিয়ার সি ই ও মনোয়ার এহতেশাম শীষ বলেন, চলচ্চিত্রের বৃহত্তর স্বার্থে আমরা সবসময়ই আন্তরিক। শাকিব খান আমাদের সিনেমা করার আগ্রহ প্রকাশ করেছে- এটা চলচ্চিত্রের জন্য অনেক ইতিবাচক। আমাদের বিশ্বাস চলচ্চিত্রের সবাইকে নিয়ে আমরা বিশ্ব মানের ছবি তৈরি করবো।
উল্লেখ্য, ভালোবাসা আজ কাল সিনেমাটি পরিচালনা করছেন পি এ কাজল। এখানে শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে থাকবেন ভালোবাসার রঙ ছবির নায়িকা মাহি। ছবিতে আরো অভিনয় করবেন সুব্রত, কাবিলা, মিশা সওদাগর এবং মিরাক্কেলেরর জামিরসহ অনেকে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »