আওয়ামী লীগ নেতা সালামের সাথে কাতার আওয়ামী লীগ রহিম পারভেজের সৌজন্য সাক্ষাত » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

বার্তাবাংলা ডেস্ক :: চট্টগ্রাম জেলা পরিষদ প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ. সালাম সাথে কাতার আওয়ামী লীগের পক্ষে থেকে সংগঠনের দপ্তর সম্পাদক এম. এ রহিম পারভেজ  কার্যালয়ে সম্প্রতি এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের  যুগ্না আহবায়ক আজমির হোসেন সামাদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সদ্যস সচিব জহিরুল ইসলাম প্রিন্স, চট্টগ্রাম মহানগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের নেতা ওমর ফারুক রনি, পলাশ নন্দী, কুতুব উদ্দিন বাহার মিন্টু, রাসেল, উত্তম ধর প্রমুখ।

তিনি কাতার আওয়ামী লীগের সুদক্ষ সাংগঠনিক কর্মকান্ডের প্রসাংশা করেন। পরে চট্টগ্রাম জেলা পরিষদ প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ. সালামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানান কাতার আওয়ামী লীগের পক্ষে থেকে সংগঠনের দপ্তর সম্পাদক এম. এ রহিম পারভেজ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »