বার্তাবাংলা ডেস্ক »

Dating App

ডোয়েইন ডগলাস জনসন দি রক নামেই অধিক পরিচিত। একজন মার্কিন-কানাডীয় অভিনেতা, প্রযোজক ও পেশাদার কুস্তিগির তিনি। এরই মধ্যে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘জুমানজি’ নামের একটি সিনেমা। নতুন খবর হল চলচ্চিত্রটির মুক্তির তারিখ ঠিক হয়েছে। জনসন ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করে ইনস্ট্রাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। পাশাপাশি এই সিনেমার একটি টিজার শেয়ার করেছেন।

টিজারটিতে ‘জুমানজি’র লোগো ও এটি মুক্তির তারিখ দিয়ে লেখা, ‘দি গেম ইজ নট ওভার’। রকের ঘোষণা অনুযায়ী ছবিটি ১৩ ডিসেম্বর ২০১৯ মুক্তি পাবে।

হলিউড সুপারস্টার রক জনসন বলেন, ‘‘আমি ‘জুমানজি’কে আমার হৃদয়ের অত্যন্ত কাছে স্থান দিয়েছি। বিশ্ববাসীর সামনে এটি উন্মোচন করার জন্য আমি অত্যন্ত কৌতুহলি হয় আছি। আপনার ছবিটি দেখুন। আশা করি, নতুন চরিত্রের সংযোজনে আমাদের দুঃসাহসিক যাত্রা এবং অভিনয় আপনাদের আনন্দ দিবে। আগামি বড় দিনে এটি আপনার উপভোগ করতে পারবেন।’’

রক আরও বলেন, ‘‘আমরা আশা করছি ‘জুমানজি’ সিরিজের এই ছবিটি অর্থনৈতিকভাবে লাভবান হবে। ধারণা করা হচ্ছে, বিশ্বব্যাপী এটি ১ বিলিয়ন ডলার এর অধিক আয় করবে।’ শোনা যাচ্ছে, ছবিটির প্লট সম্পূর্ণ নতুন এবং এটি একটি প্রতীকি ভিডিও গেমের গল্প সংস্করণের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে।’’

ছবিটিতে অভিনয় করেছেন রক জনসন, জ্যাক ব্লাক, কেভিন হার্ট এবং ক্যারেন জিলান। সমালোচকদের ধারণা মতে,ছবিটি ‘সনি’ স্টুডিওর সর্বোচ্চ আয়কারি সিনেমা হিসেবে অন্তর্ভুক্ত হতে চলছে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »