বার্তাবাংলা ডেস্ক »

Dating App

কাজাখাস্তানের বিপক্ষে ২০০৩ সালের ম্যাচ দিয়ে শুরু। দেখতে দেখতে জাতীয় দলের হয়ে ১৫০ তম ম্যাচটি খেলে ফেললেন। আলজেরিয়ার বিপক্ষে ঘরের মাঠে দা লুজে জাতীয় দলের জার্সি গায়ে নিজের এই মাইলফলকের ম্যাচটি জয় দিয়ে স্মরণীয় করে রাখলেন পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচে রিয়াল মাদ্রিদ তারকা গোল না পেলেও জয় পেতে সমস্যা হয়নি পর্তুগালের। আফ্রিকান দেশটিকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে বিশ্বকাপের প্রস্তুতিটা বেশ ভালোভাবে নিয়ে রাখলো তারা।

আগের ম্যাচে বেলজিয়ামের বিপক্ষে মাঠে দেখা যায়নি রোনালদোকে। কিন্তু এই ম্যাচেই ফিরে আসেন তিনি। ম্যাচের ৯ মিনিটেই গোলও পেয়ে যেতে পারতেন। কিন্তু রেফারি অফসাইডের বাঁশি বাজালে আর আনন্দে মাতা হয়নি তার। তবে সতীর্থদের পারফরম্যান্স ছিল উজ্জ্বল। ১৭ মিনিটে বার্নারদো সিলভার ক্রস থেকে গনসালো গুয়েদেস গোল করলে এগিয়ে যায় পর্তুগাল।

ম্যাচে কোন গোল না পেলেও ৩৭ মিনিটে সতীর্থ ব্রুনো ফার্নান্দেজকে দিয়ে এক গোল করিয়েছেন রোনালদো। বা পাশ থেকে তার অসাধারণ ক্রসে হেড থেকে গোল করেন ব্রুনো। বিরতি থেকে ফিরে আরো এক গোল করেন গনসালো গুয়েদেস। রাফায়েলের গুয়েরেরোর ক্রস থেকে ডি বক্সের ভেতর দুর্দান্ত হেডে গোল করেন এই ভ্যালেন্সিয়া তারকা। ইনজুরি ঝুঁকি কাটাতে ম্যাচের ৭৫ মিনিটে রোনালদোকে তুলে নেন পর্তুগিজ বস সান্তস। ম্যাচের বাকি সময় আর গোল না হলে ৩-০ গোলের জয় নিয়েই রাশিয়া যাচ্ছে পর্তুগাল।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »