বার্তাবাংলা ডেস্ক »

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের কথার জবাব দেয়ার জন্য আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ আছেন বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল শেষে এক আলোচনায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর আয়োজন করে।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘রিজভী আহমেদের কথার জবাব আমি দেবো না। আমি জবাব দেবো তার উপরে কেউ বললে? ওর (রিজভী) জন্য হাছান আছে। আমাকে যা বলে বলুক, জবাব দেবে হাছান। আমাকে সবসময় সে বলে, সে বলতে থাকুক। আমি কিছু বলবো না। আমি তাকে কিছুই বলবো না।’

যুবলীগের কনট্রিবিউশন আমাদের নির্বাচনী ক্যাম্পেইনে নতুন ডাইমেনশন যুক্ত করেছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নেক্সট ইলেকশন হবে গাজীপুরে। উন্নয়ন-অর্জনের যে ধারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আজকে চলছে, যার সুফল গাজীপুরবাসী অলরেডি পেয়েছে ও পাচ্ছে। গাজীপুরের মানুষ গতবার যে ভুল করেছে, সেই ভুলের পুনরাবৃত্তি এবার করতে চায় না। আমরা আশাবাদী গাজীপুরেও আমাদের প্রার্থী বিজয়ী হবে, নৌকা বিজয়ী হবে। এই বিজয়ের ধারা সেমিফাইনাল পর্যন্ত অব্যাহত থাকবে। এরপরে আরও তিনটি সিটি কর্পোরেশন নির্বাচন আসছে। সিলেট, রাজশাহী ও বরিশালে।

এ ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমরা আশা করি, নারায়ণগঞ্জে আমরা যে ধারার সূচনা করেছি এবং কুমিল্লা ও রংপুরে আমরা হেরেছি। কিন্তু এরপর খুলনায় বিজয়ী হয়েছি। এই বিজয়ের ধারা আগামী গাজীপুর থেকে আরও তিনটি সিটি কর্পোরেশন নির্বাচনের বিজয়কে এগিয়ে নিয়ে আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও বিজয়ী হবো। কারণ এই বাংলাদেশ এবার মুক্তিযুদ্ধের শক্তিকে বিজয়ী করবে। এই বাংলাদেশ লিবারেশন ওয়্যার’র স্পিরিটকে ধারণ করবে। এই বাংলাদেশ সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করবে।

ইফতার শেষে গাজীপুর সিটি কর্পোরেশনে নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে টিমের তালিকা ওবায়দুল কাদেরের কাছে হস্তান্তর করা হয়।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি আলোচনা পরিচালনা করেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »