বার্তাবাংলা ডেস্ক »

Dating App

ঈদকে সামনে রেখে ঢাকা ছাড়তে শুরু করেছে রাজধানীবাসী। কেউ কেউ নিয়ে রাখছেন অগ্রিম টিকিট। নাড়ির টানে পরিবার পরিজন নিয়ে ঈদ উদযাপন করতেই সকল ভোগান্তি, বিড়াম্বনা, সমস্যা উপেক্ষা করে বাড়ি ফেরার টিকিটটি সংগ্রহে রাখতে টিকিট কাউন্টারগুলোতে উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। টিকিট পেলেই যেন মিলছে স্বস্তি।

আজ শনিবার দেওয়া হচ্ছে ১১ জুনের টিকিট। ওইদিনের টিকিট সংগ্রহ করতে মানুষের ব্যাপক উপস্থিতি দেখা গেছে কমলাপুর রেলওয়ে স্টেশনে। দ্বিতীয় দিনে টিকিট প্রত্যাশীদের  ভিড় গতদিনের তুলনায় আরও বেশি কমলাপুরে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে  দীর্ঘ হয়েছে টিকিট প্রত্যাশীদের লাইন।

মোট ২৬টি টিকিট কাউন্টারের প্রতিটির সামনেই টিকিট প্রত্যাশী মানুষের ছিল দীর্ঘ সারি। মধ্য রাতের পর থেকেই লাইন দীর্ঘ হতে শুরু করেছে। বেলা যতই বাড়ে, লাইন ততই দীর্ঘ হয়। সবার দৃষ্টি ঘড়ির দিকে। কখন বাজবে আটটা? কারণ সকাল আটটার পর থেকেই স্টেশনের ২৬টি কাউন্টারে টিকিট বিক্রি শুরু হবে।

ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে গতকাল থেকে যা চলবে আগামী ৬ জুন পর্যন্ত। আজ দেওয়া হচ্ছে ১১ জুনের অগ্রিম টিকিট। ৩ জুন দেওয়া হবে ১২ জুনের টিকিট, ৪ জুন ১৩ জুনের টিকিট, ৫ জুন ১৪ জুনের টিকিট এবং ৬ জুন ১৫ জুনের টিকিট দেওয়া হবে।

প্রতিদিন সকাল আটটা থেকে টিকিট বিক্রি হচ্ছে।একজন যাত্রীকে একসঙ্গে সর্বোচ্চ চারটি টিকিট সংগ্রহ করতে পারবেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »